অপরাধ-আইন-আদালত

দুর্গাপুরে সাংবাদিককে হত্যাচেষ্টা ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা

  প্রতিনিধি ১৭ জুন ২০২৩ , ৩:০৬:৩৫ প্রিন্ট সংস্করণ

‌নেত্রকোনা প্রতিনিধি।নেত্রকোনার দুর্গাপুরে সাংবাদিক কলি হাসানকে হত্যাচেষ্টা ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করার ঘটনায় দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। ১৬জুন ভুক্তভোগীর স্ত্রী সাজেদা আক্তার সাজু বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং-২০।

মামলার বিবরণ থেকে জানা যায়,গত ৯ জুন দিবাগত রাত সাড়ে ১১টার দিকে দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়া এলাকার টিচার্স লেন সংলগ্ন রাস্তায় উপর পরিকল্পিতভাবে কলি হাসানের পথরোধ করে অতর্কিত আক্রমণ করে দুর্গাপুর পৌরসভার খরস এলাকার আব্দুল হাকিমের ছেলে হান্নান মিয়া (৩৮) ও একই উপজেলার চন্তিগড় ইউনিয়নের দিবারপাড়া এলাকার ইমাম হোসেনের ছেলে আসাদ (৩৭) সহ অজ্ঞাতনামা আরো ৩ জন।

এসময় তারা হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। কলি হাসান নিজেকে বাঁচাবার চেষ্টা করলে দুর্বৃত্তরা তার ডান হাত ভেঙে ফেলে।পরে ডান পায়ে উপর্যুপরি আঘাত করে মারাত্মক জখম করে।

হামলা চলাকালে তারা দুটি মোবাইল ফোনসেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়।রক্তাক্ত জখম অবস্থায় কলি হাসানের চিৎকারে আশপাশের বাড়ির লোকজন বেরিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।এসময় তারা এই সাংবাদিককে হত্যার হুমকি দিয়ে যায়।

সাংবাদিক কলি হাসান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বর্তমানে বেডরেস্ট অবস্থায় রয়েছেন। সরেজমিন গিয়ে কথা বলে জানা গেছে,বর্তমানে তিনি খুব দুর্বিষহ অবস্থায় রয়েছেন।তার উপর হামলাকারী দুর্বৃত্তদের তিনি উপযুক্ত শাস্তির দাবি জানান।

এই হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে দুর্গাপুর সাংবাদিক সমিতি এবং সুশীল সমাজের নাগরিকরা।অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান তারা।

সাংবাদিক কলি হাসান দীর্ঘ এক যুগেরও বেশি সময় যাবত সাংবাদিকতা করছেন।তিনি বর্তমানে দৈনিক আমাদের সময় ও সেরাদেশ ডটকম দুর্গাপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।তিনি বর্তমানে আরো বেশকিছু সামাজিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন।

শুক্রবার রাতে মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম বলেন,আসামীদের ধরতে অভিযান চলছে।

আরও খবর

মেহেন্দিগঞ্জে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার-পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যা!

ঢাকা কাস্টমস হাউসের ভোল্ট থেকে ১৫ কোটি টাকা মূল্যের ১৫ কেজি স্বর্ণ গায়েব

অ্যাটর্নি জেনারেলের অনুমতি ছাড়া কথা বলে ডেপুটি অ্যাটর্নি জেনারেল শৃঙ্খলা ভঙ্গ করেছন-আইনমন্ত্রী,আনিসুল হক

জাতীয় আইনগত প্রদান সহায়তা সংস্থা’ বিনা মূল্যে ক্ষতিগ্রস্ত বিচার প্রার্থীদের ১৩৪ কোটি টাকা আদায় করে দিয়েছে

দাউদকান্দিতে যুবলীগ নেতা জামাল হোসেন হত্যাকাণ্ডের ঘটনায় উপজেলা পরিষদের চেয়ারম্যানের ছোট ভাই মাসুদ গ্রেফতার

হিলারি ক্লিনটনকে ইউনূসের বিরুদ্ধে চলা মামলার বিচারকার্য পর্যবেক্ষণের অনুরোধ জানিয়েছেন-দুদকের আইনজীবী,মো. খুরশীদ আলম খান

Sponsered content