Uncategorized

বাংলার সেরা দিদি রচনা ব্যানার্জি বিশ্বকাপ দেখতে উড়ে যান কাতারে

  প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০২২ , ২:১০:৩৪ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক রিপোর্ট।।সদ্যই কাতার বিশ্বকাপ (Qatar Football World Cup) সমাপ্ত হয়েছে।দীর্ঘসময় ধরে আপামর জনসাধারণের নজর ছিল বিশ্বকাপের পর্দায়।গত রবিবার ছিল তার ফাইনাল ম্যাচ।আর সেখানে ফ্রান্স বনাম আর্জেন্টিনার দুর্ধর্ষ লড়াইয়ের ম্যাচে টাইব্রেকারে জয় হাসিল করে আর্জেন্টিনা।

সারা বিশ্বের মতো ফুটবল বিশ্বকাপের জ্বরে আক্রান্ত হয় ভারতবাসী।আর বিশ্বকাপ মানেই চায়ের কাপে ধোঁয়া উঠিয়ে ফুটবল নিয়ে চর্চা।বাঙালির ফুটবল প্রেম নিয়ে তো আবার নতুন করে কিছু বলারও নেই।বাংলার সেরা দিদি রচনা ব্যানার্জি (Rachna Banerjee) বিশ্বকাপ দেখতে উড়ে যান কাতারে।

রচনা বন্দ্যোপাধ্যায়ের ছেলে প্রণীল (Pranil) কে নিয়ে বিশ্বকাপের ফাইনাল দেখতে গেছিলেন।সেখান থেকে আবার একাধিক ছবিও শেয়ার করেছেন দিদি নাম্বার ওয়ান।সব মিলিয়ে বেশ ভালই কাটছে রচনার জীবন। এরই মধ্যে একদিন ঘোষণা করলেন নিজের মনের গোপন ইচ্ছের কথা।

দিদি নাম্বার ওয়ানের সেট থেকেই রচনা তার মনের এক গোপন ইচ্ছা ব্যাক্ত করেছেন।তিনি জানান,সকলের মতো তারও ইচ্ছে রয়েছে নিজের জীবনী লেখার।‘আমার মন” নাম দিয়ে সেই জীবনী লিখবেন তিনি।রচনা জানান,জীবনের যাবতীয় ভুল থেকেই মানুষ শিক্ষা নেন,তাই নিজের কোনো অভ্যাস খুব বেশি পরিবর্তন করার পক্ষে নন তিনি।

নিজের মনের কথা বলতে গিয়ে রচনা জানান তার সুপ্ত ইচ্ছের কথা।এদিন রচনা এও জানান যদি কখনো ভগবানের সাথে দেখা হয় তাহলে তার প্রশ্ন থাকবে কেন তার বাবাকে ছিনিয়ে নিলেন ঈশ্বর?ছোটবেলায় শাহরুখ খান,সলমন খান, অমিতাভ বচ্চনদের সাথে অভিনয় করার ইচ্ছে ছিল তার। যদিও বিগ বি-র সাথে হিন্দি ফিল্ম ‘সূর্যবংশম’-এ স্ক্রিন শেয়ার করেছিলেন রচনা!কিন্তু ওই এক ছবিতে মন ভরেনি তার।

এদিকে রচনা নিজেই একজন সেলিব্রেটি।কিন্তু তাতে কি,বেশ কিছু সেলেব রয়েছেন যাঁরা তাঁর ক্রাশ।এমনকি সেলিব্রিটি ক্রাশের সাথে সাক্ষাৎ হলে রচনাই আগে থেকে তাদের সাথে সেলফি তুলতে চাইবেন বলেও জানান দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা রচনা ব্যানার্জি।প্রসঙ্গত নিজের শাড়ির কোম্পানিও খুলেছেন তিনি।সেদিকেও বেশ সফল তিনি।

আরও খবর

Sponsered content