অপরাধ-আইন-আদালত

দাউদকান্দিতে যুবলীগ নেতা জামাল হোসেন হত্যাকাণ্ডের ঘটনায় উপজেলা পরিষদের চেয়ারম্যানের ছোট ভাই মাসুদ গ্রেফতার

  প্রতিনিধি ১১ মে ২০২৩ , ৪:৩৩:০০ প্রিন্ট সংস্করণ

কুমিল্লা প্রতিনিধি।।কুমিল্লার দাউদকান্দিতে যুবলীগ নেতা জামাল হোসেন হত্যাকাণ্ডের ঘটনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের ছোট ভাই মো. মাসুদকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বুধবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন পুলিশের সহায়তায় কুমিল্লা ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে কুমিল্লায় নিয়ে আসে।

গ্রেফতার মাসুদ (৩২) কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের ছোট ভাই।পেশায় ব্যবসায়ী মাসুদ রানা দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের নবীয়াবাদ গ্রামের নুরুল ইসলাম চেয়ারম্যানের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে মাসুদ রানাকে জামাল হোসেন হত্যা মামলায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা (ডিবি) বিভাগের ওসি রাজেস বড়ুয়া।

ওসি বলেন,জামাল হত্যা মামলায় গ্রেফতার হওয়া আসামিদের জিজ্ঞাসাবাদে তথ্য প্রযুক্তির সহায়তায় এ হত্যাকাণ্ডের ঘটনায় মাসুদের সম্পৃক্ততার তথ্য মিলেছে। সে বিদেশে পালিয়ে যাচ্ছিল,এমন তথ্যের ভিত্তিতে ইমিগ্রেশন পুলিশের সহায়তা চাওয়া হয় এবং তাকে বিমানবন্দর থেকে আটক করে কুমিল্লায় নিয়ে আসা হয়।

তিনি আরও বলেন,আগে গ্রেফতার হওয়া আসামিদের নিকট থেকে প্রাপ্ত তথ্য আমরা যাচাই-বাছাই করতে মাসুদকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চাওয়া হবে। জামাল হত্যা মামলায় ১০ জনকে গ্রেফতার করা হলো।

গত ৩০ এপ্রিল রাত সোয়া ৮টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের বাসিন্দা জামাল হোসেনকে গুলি করে হত্যা করে বোরকা পরা তিন দুর্বৃত্ত।

এ ঘটনায় ২ মে রাত সাড়ে ১১টায় দাউদকান্দি থানায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা সাত থেকে আটজনের নামে নিহতের স্ত্রী পপি আক্তার মামলা করেন।

আরও খবর

Sponsered content