অপরাধ-আইন-আদালত

ঘোড়াঘাটে প্রকাশ্য দিবালোকে ব্যাংক থেকে ৪ লাখ টাকা চুরি

  প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২৩ , ৩:০৩:৫৬ প্রিন্ট সংস্করণ

দিনাজপুর প্রতিনিধি।।দিনাজপুরের ঘোড়াঘাটে দিনের বেলা একটি এজেন্ট ব্যাংক থেকে ৪ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে।২ চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।আটক ওই ২ চোরের বিরুদ্ধে চুরির মামলা করেছে এজেন্ট ব্যাংকের মালিক।

মঙ্গলবার দুপুর দেড়টায় উপজেলার বুলাকীপুর ইউনিয়নের কানাগাড়ী-হরিপাড়া বাজারে অবস্থিত ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট শাখায় এই ঘটনা ঘটে।

আটককৃতরান হলেন,দিনাজপুরের খানসামা উপজেলার ভেরভেরী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মিজান মিয়া (৩৫) এবং অপরজন নীলফামারী সদর উপজেলার দোলুয়া-মুসলিমপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে মইনুল ইসলাম (৩৩)।

স্থানীয় এবং ভূক্তভোগী মোহাবুল ইসলাম জানান,ব্যাংকের এজেন্ট শাখাটির মালিক প্রকৃতির ডাকে সাড়া দিতে দোকানের পেছনে যায়।এসময় মোটরসাইকেলে সেখানে থাকা দুজন যুবকের মধ্যে একজন দোকানটিতে প্রবেশ করে এবং ড্রয়ারে থাকা প্রায় সাড়ে ৪ লাখ টাকা চুরি করে আবারো মোটরসাইকেলে উঠে পালিয়ে যাবার চেষ্টা করে।এজেন্ট শাখার মালিক স্থানীয় লোকজন বিষয়টি বুঝতে পেরে চোরদের পেছনে ধাওয়া করে।

দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক দিয়ে ভাদুরিয়া বাজারের দিকে যাবার সময় চোরদেরকে আটক করে স্থানীয়রা।পরে সেখানে তাদেরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে স্থানীয় জনতা।পিটুনিতে আহত হওয়ায় পুলিশ দুই চোরকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন,ঘটনার সাথে জড়িত দুই যুবক আমাদের হেফাজতে রয়েছে।এজেন্টের ভাষ্য অনুযায়ী তার দোকান থেকে প্রায় ৪ থেকে ৫ লাখ টাকা চুরি হয়েছে।চুরি যাওয়া টাকা উদ্ধারে আমরা চেষ্টা অব্যাহত রেখেছি।

আরও খবর

Sponsered content