বিনোদন

দিদি নম্বর ওয়ান’ থেকে তুমি কত টাকা পাচ্ছ?

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২২ , ২:৪৪:৩২ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক রিপোর্ট।।নায়কের জীবনের প্রথম নায়িকা তিনিই। ফলে তাঁর মনে সব সময় বিশেষ জায়গা জুড়ে রয়েছেন। দেব এবং রচনা বন্দ্যোপাধ্যায়। ২০০৭ সালে দেবের প্রথম সিনেমা ‘অগ্নিশপথ’। যে ছবিতে নায়কের নায়িকা ছিলেন রচনা। ১৫ বছর পর দেব এখন সফল। তাঁর আগামী ছবি ‘প্রজাপতি’র প্রচারে প্রথম নায়িকার সঙ্গে সম্পর্কটা আরও এক বার ঝালিয়ে নিলেন।

‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চ ছাড়া যে কোনও ছবির প্রচার অসম্পূর্ণ। রচনার মঞ্চে গিয়ে রীতিমতো তাঁকে লজ্জায় ফেললেন দেব। কিছু দিন আগেই ফুটবল বিশ্বকাপ দেখতে কাতার গিয়েছিলেন রচনা। সেই প্রসঙ্গ উঠতেই রচনাকে এমন কথা বললেন দেব। যা শুনেই ‌লজ্জায় মুখ ঢাকলেন রচনা। কাতারে গিয়ে কেন দেবের সঙ্গে দেখা হল না তাঁর? দেবকে অভিযোগ জানাচ্ছিলেন দিদি। তা শুনেই দেবের উত্তর, “আমার তোমার মতো এত টাকা নেই। ‘দিদি নম্বর ওয়ান’ থেকে তুমি কত টাকা পাচ্ছ? শাড়ি বিক্রি করে কত টাকা রোজগার করছ? আমাদের তো চলবে না ছবির প্রচার না করলে।”

দেবের কথা শুনেই মুখ ঢাকলেন রচনা। প্রসঙ্গত, অভিনেতা-সাংসদ দেব এখন চূড়ান্ত ব্যস্ত। ছবির প্রচার চলছে। সামনেই আসছে তাঁর জন্মদিন। সুতরাং সব মিলিয়ে এক মিনিটও সময় নেই অভিনেতার।

আরও খবর

Sponsered content