সারাদেশ

গাজীপুরের ছাত্রলীগের সভাপতির বক্তব্য অসন্তোষ প্রকাশ সাংবাদিক সমাজের,ক্ষমা না চাইলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

  প্রতিনিধি ২ অক্টোবর ২০২২ , ৫:১৩:২০ প্রিন্ট সংস্করণ

গাজীপুর প্রতিনিধি।।ছাত্রলীগের সাইনবোর্ড ঝুলিয়ে অনৈতিক কাজ করে যাবেন সংবাদকর্মীরা সমাজের কাছে তা তুলে ধরলে কলম সন্ত্রাসী হয়ে যায়।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মোঃ মশিউর রহমান মশি বাবুর কাছে প্রশ্ন: ছাত্রলীগের সাইনবোর্ড ঝুলিয়ে বিভিন্ন অনৈতিক কাজগুলো করা হয়,বঙ্গবন্ধুর আদর্শকে কালিমা মেখে দেওয়া হয় তারা কোন সন্ত্রাসীর মধ্যে পড়ে?!

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম নষ্ট করা হয় তাদের-কে কোন সন্ত্রাসীর সাথে তুলনা করবো? একজন সাধারণ জনগণ হিসেবে জানতে চাই ছাত্রলীগের প্রতিটি সদস্যই কি ধোয়া তুলসী পাতা?ছাত্রলীগের সাইনবোর্ড লাগিয়ে তারা চাঁদাবাজি মাদক ব্যবসার সাথে জড়িত থাকতে পারবে সংবাদকর্মীগণ সংবাদ প্রকাশ করলেই যত দোষ?যে সকল ছাত্রলীগের নেতা-কর্মীরা মাদক – দুর্নীতির সাথে জড়িত তারা অপকর্ম করতে পারবেন।সাংবাদিকরা সত্য তুলে ধরে নিউজ করতে পারবে না?সংবাদকর্মীরা সংবাদ প্রকাশ করলেই কলম সন্ত্রাসী হয়ে যাবে এ কেমন যুক্তি?!!!

অনতিবিলম্বে এই বক্তব্য প্রত্যাখ্যান করে ক্ষমা চাওয়ার দাবি জানাচ্ছি।অন্যথাই আমরা আপনার বক্তব্যের বিরুদ্ধে কঠোর আন্দোলনে নামতে বাধ্য হব।

এবিষয়ে গাজীপুর মহানগর ছাত্রলীগ সভাপতি জনাব মোঃ মশিউর রহমান মশি বাবুর মুঠোফোনে কথা হলে,তিনি জানান গাজীপুর জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে আমার বক্তব্যে ‘কতিপয় কলম সন্ত্রাসী’ বলতে মূল ধারার কোন সাংবাদিক ভাই কে বুঝানো হয়নি।কতিপয় সাংবাদিক যারা সাংবাদিকতার মতো মহান পেশাকে কুলসিত করে ছাত্রলীগকে নিয়ে অর্থের বিনিময়ে মনগড়া,মিথ্যা,বানোয়াট সংবাদ প্রচার করে এবং ফেসবুকে অপপ্রচার করে তাদেরকে বুঝানো হয়েছে।

আমার বক্তব্যকে ভুল ব্যাখ্যা দেওয়া হচ্ছে, যা আমার দৃষ্টিগোচর হয়েছে।যদি মূলধারার কোন গণমাধ্যমকর্মী আমার বক্তব্যে কষ্ট পেয়ে থাকেন সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

আরও খবর

Sponsered content