সারাদেশ

গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

  প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২২ , ৬:২৯:২৮ প্রিন্ট সংস্করণ

দৌলতপুর উপজেলা প্রতিনিধি।। নগরীর দৌলতপুর থানাধীন মহেশ্বপাশায় গতকাল দুপুরে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। জানা গেছে, মহেশ্বরপাশা সাহাপাড়া এলাকার বাসিন্দা মোঃ ইব্রাহিম শেখের ছোট মেয়ে ঈশীতা আক্তার ইমা তার মায়ের কাছে গোসল করার জন্য এক বালতি পানি চায়।

অতঃপর পানি দিতে দেরি হওয়ারা কারনে মায়ের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। নিহতের মা দুপুরের রান্নাবান্নার কাজ শেষ করে ঘরে ঢুকতে গেলে দরজা ভেতরে দরজা আটকানো দেখতে পায়।

একপর্যায়ে দরজা খুলে গেলে তিনি দেখতে পান যে, তার ছোট মেয়ে ঘরের বাঁশের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে।

অতঃপর ভিকটিমের মায়ের আত্মচিকিৎসাকে আশপাশের লোকজন এসে তাকে নামিয়ে দ্রত খুমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, ইতিমধ্যে নিহতের সুরতহাল সম্পন্ন হয়েছে। কিন্তু ময়না তদন্তের বিষয়ে নিহতের পরিবারের আপত্তি থাকার কারনে, তারা বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট বরাবার ময়নাতদন্ত না করবার জন্য আবেদন করেছেন।

আবেদন মুঞ্জুর হলে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট নিহতের মরদেহ হস্তান্তর করা হবে, আর অনুমতি না মিললে ময়নাতদন্ত পূর্বক নিহতের মরদেহ হস্তান্তর করা হবে।

আরও খবর

Sponsered content