রাজনীতি

কোনো বিদেশি প্রভুদের হস্তক্ষেপে বাংলাদেশে নির্বাচন হবে না-সরকারও পরিবর্তন হবে না-পরশ

  প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২২ , ১২:৫০:৫৪ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম প্রতিনিধি।।যুবলীগ চেয়ারম্যান বলেন,বিএনপির কোনো নেতার রাষ্ট্র পরিচালনা করার কোনো যোগ্যতা নেই।না আছে খালেদা জিয়ার,না আছে তার গুণধর পুত্র তারেকের। দক্ষতা নেই বলেই আজ তারা এ দেশকে ধ্বংস করার পরিকল্পনা হাতে নিয়েছে।দেশে নৈরাজ্য সৃষ্টি করে,ভয়ভীতি দেখিয়ে হয়তো তাদের বিদেশি প্রভুদের দৃষ্টি আকর্ষণ করা যাবে।কিন্তু কোনো বিদেশি প্রভুদের নির্দেশনায় বা হস্তক্ষেপে বাংলাদেশে নির্বাচন হবে না।সরকারও পরিবর্তন হবে না।

বিএনপির যে কোনো ধরনের নৈরাজ্য ও ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী যুবলীগের নেতাকর্মীদের রাজপথে থাকার নির্দেশ দিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

তিনি বলেছেন,ভয়ভীতি দেখিয়ে ও বোমাবাজি করে দেশ চালোনো যায় না। বিএনপির উদ্দেশ্য হাসিল করতে দেবো না। আমি আমাদের নেতাদের নির্দেশ দিচ্ছি আপনারা রাজপথে থাকবেন। আপনাদের সঙ্গে নিয়েই এই সন্ত্রাসীদের আমরা শায়েস্তা করবো।

চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে গতকাল মঙ্গলবার যুবলীগের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে বিভাগীয় সমাবেশের আয়োজন করে যুবলীগ।

প্রধানমন্ত্রীর জনসভা নিয়ে চট্টগ্রামসহ ১১ জেলার যুবলীগের প্রস্তুতি সভায় যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।আগামী ৪ ডিসেম্বরের মহা-সমাবেশকে মহা জনসমুদ্রে পরিণত করে সফল করার জন্য যুবলীগকে দিক নির্দেশনা দেওয়া হয় সভায়।

শেখ ফজলে শামস্ পরশ বলেন,প্রধানমন্ত্রী আজ অতুলনীয় জনপ্রিয়তা অর্জন করেছেন।এমন কোনো ক্ষেত্র নেই,এমন কোনো গোত্রের মানুষ নেই যেখানে তার সেবার সুফল পৌঁছায়নি। আজকে পদ্মা সেতুর পর চট্টগ্রামবাসীর স্বপ্নের বঙ্গবন্ধু টানেল দৃশ্যমান এবং চালু হওয়ার জন্য অপেক্ষমান। এই টানেল দেশের অর্থনীতিতে বড় প্রভাব ফেলবে। দেশের জিডিপিতে প্রবৃদ্ধি বাড়াতে সাহায্য করবে।

টানেল নির্মাণ শেষ হলে চট্টগ্রাম শহর চীনের সাংহাই শহরের আদলে ‘ওয়ান সিটি টু টাউন’ এর মডেলে গড়ে তোলা হবে বলেও জানান তিনি।

প্রস্তুতি সভায় আরও বক্তব্য রাখেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, এম শাহাদাত হোসেন তসলিম, আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, মুহাম্মদ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক আবু মনির মো. শহিদুল হক রাসেল, মো. সাইফুর রহমান সোহাগ, মশিউর রহমান চপল, মীর মোহাম্মদ মহি উদ্দিন, মো. আব্দুল হাই ও আদিত্য নন্দী প্রমুখ।

আরও খবর

Sponsered content