সারাদেশের খবর

কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে আন্তর্জাতিক কৃতি সম্পন্ন ব্যারিস্টার এম আমিরুল ইসলাম’কে ফুলেল শুভেচ্ছা

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২২ , ৩:৪৩:০২ প্রিন্ট সংস্করণ

কুষ্টিয়া প্রতিনিধি।।আজ সোমবার ২১শে নভেম্বর সন্ধ্যায় কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীনতার পরবর্তী বাংলাদেশ সরকারের সাবেক খাদ্য প্রতিমন্ত্রী, কুষ্টিয়ার গর্ব ও আন্তর্জাতিক কৃতি সম্পন্ন ব্যারিস্টার এম আমিনুল ইসলামকে তার নিজস্ব বাসভবন(ব্যারিস্টার ভবন) অ্যাডভোকেট আহসানুল্লাহ সড়ক থানাপাড়া কুষ্টিয়াকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে আনন্দঘন এ মুহূর্তে তাকে ফুলেল শুভেচ্ছা জানান,কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি, কুষ্টিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও সাপ্তাহিক রবি বার্তার সম্পাদক ও প্রকাশক ডা: গোলাম মাওলা,এ সময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বিডি সংলাপ ২৪ ডট কমের সম্পাদক তারেক বিন আজিজ, কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক লালন ভূমি পত্রিকার সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলাম, জেলা রিপোর্টার্স ক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ও খবর প্রতিক্ষণের সম্পাদক মাহফুজ আহমেদ তৌহিদ, জেলা রিপোর্টার্স ক্লাবের নির্বাহী সদস্য ও খবর প্রতিক্ষণের বার্তা সম্পাদক আরিফুল ইসলাম আরিফ।

আজ সোমবার তার নিজ বাসভবনে আন্তর্জাতিক কৃতি সম্পন্ন ব্যারিস্টার এম আমিরুল ইসলাম সমসাময়িক রাজনীতি এবং মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে আলোচনা ও মতবিনিময় করেন।

এ সময় তিনি বলেন,আমরা তৎকালীন পাকিস্তানি সৈন্যদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধ করেছি দেশকে স্বাধীন করেছি।আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,তার রাজনৈতিক চেতনায় বিশ্বাসী,আওয়ামী লীগের দুর্দিনের সময়ে আমরা ছিলাম, আমরা আছি,আমরা থাকবো।

কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের আয়োজনে ডাক্তার গোলাম মাওলা সভাপতিত্বে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় সবাই আরো উপস্থিত ছিলেন, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল কুদ্দুস ডেভিড, সাবেক ছাত্রনেতা ও আইনজীবী মুহাইমিনুর রহমান পল্লোলসহ কুষ্টিয়ার আওয়ামী নেতা কর্মী। এ সময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলায় রিপোর্টার্স ক্লাবের সদস্য, হাসিব, ঋত্বিক, সাব্বিরসহ অনেকেই। পরবর্তীতে মিষ্টিমুখের মাধ্যমে আলোচনা ও মতবিনয় সভা পরিসমাপ্তি ঘটে।

আরও খবর

Sponsered content