সারাদেশের খবর

কুড়িগ্রামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে সহকারী শিক্ষক মোতালেব মিয়ার বিরুদ্ধে মামলা

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২২ , ২:৪১:০৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক:-কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় নবম শ্রেণীর এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে সহকারী শিক্ষক মোতালেব মিয়ার বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।তিনি গোরকমন্ডল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত।

শুক্রবার (২৬ আগস্ট) সকালে ওই শিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষা করার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয় ব্যক্তিদের মতে, গোরকমন্ডল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোতালেব মিয়ার সাথে বালারহাট ডি এস দাখিল মাদ্রাসার নবম শ্রেণির এক শিক্ষার্থীর প্রেমের সর্ম্পক গড়ে উঠে। এক পর্যায়ে ওই মাদ্রাসা শিক্ষর্থীকে বিয়ের প্রলোভনে একাধিকবার শারিরীক সম্পর্কে জড়ান ওই শিক্ষক। তাদের প্রেমের সর্ম্পক প্রকাশ হলে মেয়ের বাড়িতে সালিশি বৈঠকে সমাধানের চেষ্টা চালান স্বজনরা।

পরে বৈঠকে সমাধানের চেষ্টা ব্যর্থ হলে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বৃহস্পতিবার রাতে বাদী হয়ে ফুলবাড়ী থানায় নারী-শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ওই এলাকার সাবেক সংরক্ষিত মহিলা সদস্য পারভীন বেগম জানান, মেয়েটিকে ধর্ষণ করায় তার বাবা ফুলবাড়ী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে এবং মেয়েটি যেন সঠিক বিচার পায় ও সেই সাথে অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও জানান তিনি।

প্রধান শিক্ষক আইয়ুব আলী জানিয়েছেন, এ ঘটনায় তিনি কোন লিখিত অভিযোগ পাননি। তবে সহকারী শিক্ষক মোতালেব মিয়া অসুস্থ থাকায় তিনি ২৪ তারিখ থেকে ছুটিতে আছেন। এ ঘটনা সম্পর্কে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

উপজেলার ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুজ্জামান জানান, বিষয়টি শুনেছি। তার বিরুদ্ধে এরকম নারী কেলেঙ্কারীর ঘটনা হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার(২৫ আগষ্ট) রাতে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মেয়েটিকে মেডিকেল টেষ্টের জন্য শুক্রবার সকালে কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সাথে আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান।

আরও খবর

Sponsered content