বিনোদন

সন্তান ও সঙ্গীকে নিয়ে কথা বলেছেন ইলিয়ানা

  প্রতিনিধি ৫ জানুয়ারি ২০২৪ , ৩:২৮:২৯ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।গত বছর সামাজিক যোগাযোগমাধ্যমে বেবিবাম্পের ছবি দিয়ে চমকে দিয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর তো বটেই,তাঁর বিয়ের খবরও জানত গণমাধ্যম।তবে দীর্ঘ সময় ধরে রহস্য ভাঙেননি ‘বরফি’ অভিনেত্রী, মুখ খোলেননি নিজের সঙ্গীকে নিয়ে।অবশেষে নীরবতা ভেঙে টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে সন্তান ও সঙ্গীকে নিয়ে কথা বলেছেন ইলিয়ানা।

‘২০২২ সালের নভেম্বরে বুঝতে পারি,আমি মা হতে চলেছি। এরপর যুক্তরাষ্ট্রে চলে আসি।পুরো সময়টা ছিল খুব চ্যালেঞ্জিং। তবে আমার মা সঙ্গে থাকায় সবকিছু অনেকটা সহজ হয়ে আসে।তাঁকে ছাড়া আমি কিছুই করতে পারতাম না।কারণ, অন্তঃসত্ত্বাকালীন সময়ে আমার বেশ কিছু জটিলতা দেখা দেয়’, বলেন ইলিয়ানা।

এ অভিনেত্রী জানান,তিনি অনেক আগে থেকেই পরিকল্পনা করেছিলেন,অন্তঃসত্ত্বাকালে কাজ করবেন।তবে যুক্তরাষ্ট্রের চিকিৎসকেরা তাঁকে পুরোটা সময় বিশ্রামে থাকতে বলেন।তাই আর কাজে ফেরা হয়নি।

ইলিয়ানাকে নিয়ে রহস্য তৈরি হয় তাঁর সঙ্গীর ছবি প্রকাশ না করায়।অন্তঃসত্ত্বাকালে নিয়মিতই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করতেন,মাতৃত্ব নিয়ে লিখতেন।তবে কখনো তাঁর সঙ্গী মাইকেল ডোলানের ছবি প্রকাশ করেননি।গত এক বছর কোনো গণমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকার দেননি ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী।

সন্তানের সঙ্গে ইলিয়ানা।অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে
টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আলাপকালে তিনি জানিয়েছেন সঙ্গীকে নিয়ে এই রহস্য করার কারণ।তিনি জানান, আগেরবার তিনি যখন প্রেমের সম্পর্কে ছিলেন,তখন ক্রমাগত বিদ্রূপের শিকার হয়েছেন।সেই ঘটনা থেকে ‘শিক্ষা’ নিয়ে এবার ভিন্ন পথে হেঁটেছেন।ইলিয়ানার ভাষ্যে, ‘আমাকে নিয়ে লেখা হলে সেটা আমি সামলাতে পারি,কিন্তু যখন আমার সঙ্গী ও পরিবারকে আক্রমণ করা হয়,তখন সহ্য করা যায় না। আগে মানুষ আমার পরিবার নিয়ে যা খুশি, তা–ই বলেছে।’

দীর্ঘ এই সাক্ষাৎকারে নিজের পার্টনার মাইকেলকে নিয়েও কথা বলেন ইলিয়ানা।জানান,তাঁর মতো একজনকে পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করেন।ইলিয়ানা বলেন,সে আমাকে সব সময়ই প্রেরণা জোগায়,দেখা হওয়ার প্রথম দিন থেকেই। তাঁর সঙ্গে পরিচয় হওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করি।

মাইকেল অনেকবার ভারতে গেছে।মুম্বাই ওর খুব ভালো লাগে। মুম্বাইয়ের সঙ্গে ও নিউইয়র্কের অনেক মিল খুঁজে পায়। আমার সিনেমাগুলো,এমনকি সিনেমার গানগুলোও ওর মুখস্থ। গানের কথা আমার চেয়ে ওর ভালো মনে আছে।’

ইলিয়ানা জানান,২০২৪ সালে তাঁর অনেকগুলো কাজ আসবে। অন্তঃসত্ত্বা হওয়ার আগেই কাজগুলোর শুটিং শেষ করেছিলেন তিনি।ব্যক্তিজীবনে পুত্রসন্তান কোয়ার সান্নিধ্য দারুণভাবে উপভোগ করছেন তিনি।

আরও খবর

Sponsered content