বিনোদন

বিনোদন বাংলা সিরিয়ালের যে সকল তারকারা বাস্তবে স্বামী-স্ত্রী! একসাথে দুজনেই অভিনয় করেন!

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২২ , ৩:৪৪:১৬ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক রিপোর্ট:-বেশ কিছু সময় ধরে চলচ্চিত্রের থেকেও বেশি জনপ্রিয়তা অর্জন করে রয়েছে বাংলা ধারাবাহিক গুলি। প্রতিনিয়ত টেলিভিশনের পর্দায় চোখ রাখলেই আমরা নতুন ধারাবাহিকের খোঁজ পাই। সন্ধ্যে হলেই এই ধারাবাহিকগুলি না দেখলে যেন মন ভরে না আমাদের। শুধুমাত্র পারিবারিক কূটকাচালি নয় আরো নানান ধরনের নিত্যনতুন গল্প নিয়ে এই ধারাবাহিক গুলি তৈরি করা হয়ে থাকে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন কিছু তারকাদের সম্পর্কে আপনাদের সঙ্গে আলোচনা করব যারা স্বামী স্ত্রী উভয়েই অভিনয় জগতের সাথে যুক্ত। আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের তাই কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ে ফেলুন।

বাংলা সিরিয়ালের যে সকল তারকারা স্বামী স্ত্রী দুজনেই অভিনয় করেন–

১)বাংলা টেলিভিশনের জনপ্রিয় আভিনেত্রী তিয়াসা রায়। জি বাংলা খ্যাত ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের প্রধান চরিত্র ‘শ্যামা’র শ্যামার ভুমিকায় অভিনয় করেছেন। সম্প্রতিই শেষ হয়েছে সিরিয়ালটি। তিনি বাস্তবে বিয়ের সূত্রে বাঁধা পড়েছেন অভিনেতা সুবান রায়ের সঙ্গে। ২০১৭ তে তাঁরা বিয়ে করেছেন। তবে, বিবাহিত হলেও এখন তাঁরা একছাদের তলায় একসঙ্গে থাকেন না।

২) দুই নম্বরে আমরা যে তারকাদের কথা বলব তারা দুজনেই বাংলা ধারাবাহিকের উল্লেখযোগ্য নাম। এনারা হলেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। ২০২১ সালের ৪ঠা ফেব্রুয়ারি এই তারকা দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনয় করতেন নীল ভট্টাচার্য। অপরদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খরকুটোতে গুনগুনের মুখ্য ভূমিকা অভিনয় করতেন তৃণা সাহা। পাশাপাশি কলের বউ ধারাবাহিকেও তৃণার অভিনয় বিশেষ ভাবে নজর কেড়েছিল।

৩)রাজা গোস্বামী যিনি ‘খড়কুটো’ পরিবারের রূপাঞ্জনের ভূমিকায় আছেন তিনি ভালোবাসার সূত্রে বাঁধা পড়েছেন অভিনেত্রী মধুবনী ঘোষের সঙ্গে। তাঁদের একটি পুত্র সন্তানও আছে। যার নাম কেশব। জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’-এ তাঁরা দুজনেই প্রধান চরিত্রে অভিনয় করেছেন। সেখানেই তাঁদের আলাপ ও প্রেমের শুরু। ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ে করেন তাঁরা।

৪) এবারে আমরা যে তারকা দম্পতির কথা বলব তারা হলেন অভিনেতা জিতু কমল ও অভিনেত্রী নবনীতা দাস। বর্তমানে মহাপিঠ তারাপিঠের ‘মা তারা’র ভূমিকায় অভিনয় করছেন নবনীতা। জিতুর হাতে এখন বেশ কিছু ছবির কাজ রয়েছে। তাঁরাও ভালোবেসে বিয়ে করেছেন।

৫)‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর ছোট ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন সপ্তর্ষি মল্লিক। বাস্তব জীবনে তিনি নিজের থেকে বয়সে বড় সোহীনিকে বিয়ে করেছেন। সোহিনী একজন থিয়েটার এবং ধারাবাহিকের পরিচিত মুখ। খড়কুটো সহ বেশ কয়েকটি ধারাবাহিকে তাকে দেখা দিয়েছে। সপ্তর্ষীর থেকে ১৪ বছরের বড় তার স্ত্রী সোহিনী। যদিও তাদের সম্পর্কে কখনোই বয়সটা ফ্যাক্টর হয়ে ওঠেনি। ২০১৩ সালে এই দম্পতি গাটছড়া বাঁধেন।

৬) এবার আসা যাক রাহুল মজুমদারের কথায় যিনি স্টার জলসা খ্যাত ‘ভাগ্যলক্ষী’ ধারাবাহিকের নায়ক বোধি চরিত্রে রয়েছেন, তিনি বিয়ে করেছেন অভিনেত্রী জী বাংলা খ্যাত ‘সৌদামিনী’ ধারাবাহিকের খলনায়িকার ভূমিকায় আছেন যার নাম প্রীতি বিশ্বাস। গতবছর ফেব্রুয়ারিতেই তাঁরা বিয়ে করেছেন।

৭)তথাগত মুখোপাধ্যায় যিনি স্টার জলসা খ্যাত ‘মোহর’ ধারাবাহিকের পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন, তিনি অভিনেত্রী দেবলীনা দত্তকে ২০১৪ সালে বিয়ে করেন।

৮) এই প্রতিবেদনের সব শেষে আমরা বলবো অভিনেত্রী মানালি দের কথা। অভিনেত্রী মানালী দে যিনি বর্তমানে পরিচালক অভিমুন্য মুখার্জীকে বিয়ে করেছেন। বাংলা টেলিভিশন জগতে তারা দুজনেই উজ্জ্বল দৃষ্টান্ত।

আরও খবর

Sponsered content