সারাদেশের খবর

এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৩ , ৩:৪৬:২৯ প্রিন্ট সংস্করণ

রামগঞ্জ(লক্ষীপুর)প্রতিনিধি।।লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে।গতকাল শনিবার বিকেলে উপজেলার করপাড়া ইউনিয়নের পূর্ব করপাড়া এলাকায় সেলিমের বাড়িতে এ ঘটনা ঘটে।হামলার ঘটনায় দলীয় নেতা-কর্মীদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভাটি পণ্ড হয়ে যায়।

শাহাদাত হোসেনের দাবি,আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা হামলা ও ভাঙচুরের ঘটনার সঙ্গে জড়িত।ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না।স্থানীয় আওয়ামী লীগ নেতাদের দাবি,তাঁরা শুধু সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন। বাংলাদেশ এলডিপি ও বিএনপির জোটগত কোন্দলের কারণে হামলার ঘটনা ঘটেছে।

শাহাদাত হোসেন বলেন,গতকাল বিকেলে তাঁর বাড়ির উঠানে নেতা–কর্মীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছিল।সভা শুরুর আগেই করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম হোসেনের নেতৃত্বে ৩৫-৪৫ জন নেতা–কর্মী তাঁর বাড়িতে এসে হামলা চালান। হামলাকারীরা তাঁর বাসার জানালার কাচ ও শতাধিক প্লাস্টিকের চেয়ার ভাঙচুর করেন।আতঙ্ক সৃষ্টির জন্য হামলাকারীরা একাধিক ককটেল বিস্ফোরণ ঘটান।

অভিযোগের বিষয়ে আওয়ামী লীগ নেতা তসলিম হোসেন বলেন,সন্ত্রাসীদের নিয়ে বৈঠক করার খবরে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা প্রতিবাদ মিছিল করেছেন।তবে আমাদের কেউ শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে হামলা করেননি। সম্প্রতি সেলিম ও তাঁর লোকজনের বিরুদ্ধে কথা বলায় বিএনপির ৫ নেতা পদ হারিয়েছেন।এ কোন্দলের কারণেই সেলিমের বাড়িতে বিএনপির পদহারা নেতাদের লোকজন হামলা চালিয়েছেন।’

হামলার খবর পেয়ে গতকাল সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.এমদাদুল হক বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।তবে কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে,তা এখনো জানা যায়নি।আজ রোববারও পুলিশ ওই এলাকায় টহল দিয়েছে।ঘটনাটি নিয়ে তদন্ত চলছে।এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

আরও খবর

Sponsered content