সারাদেশের খবর

চুরির ঘটনায় নৈশপ্রহরী গোলাম হোসেন জুয়েলকে গ্রেপ্তার করেছে-পুলিশ

  প্রতিনিধি ২৯ মে ২০২৩ , ৫:২২:০৪ প্রিন্ট সংস্করণ

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি।।গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কোচাশহর শাখার ভল্ট থেকে ১৪ লাখ ১৮ হাজার টাকা চুরির ঘটনায় নৈশপ্রহরী গোলাম হোসেন জুয়েলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুয়েল জানিয়েছে, চুরির পর নিজেই নিজের হাত-পা বেঁধে নাটক সাজান।সোমবার (২৯ মে) দুপুরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. কামাল হোসেন।

পুলিশ সুপার মো. কামাল হোসেন বলেন, প্রতিদিনের মতো ব্যাংকের ভল্ট ও দরজা বন্ধ করে ম্যানেজার জেসমিন আকতার বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় স্টাফসহ বেরিয়ে যান।যাওয়ার সময় তিনি ব্যাংকে ১৪ লাখ ৫৫ হাজার ২০০ টাকা রেখে যান।দুই দিন সাপ্তাহিক ছুটির সময়ে ব্যাংকের নৈশপ্রহরী গোলাম হোসেন জুয়েল ব্যাংকের ভল্ট থেকে ১৪ লাখ ১৮ হাজার টাকা চুরি করে।

এই ঘটনায় ২৮ মে ম্যানেজার জেসমিন আকতার বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করেন।পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই নৈশপ্রহরী ও দুই ব্যাংক কর্মকর্তাসহ ৬ জনকে আটক করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে নৈশপ্রহরী জুয়েল জানায়, ডাকাতির নাটক সাজাতে ব্যাংকের ভেতরে নিজের হাত-পা বেঁধে রাখেন।পরে তার দেওয়া তথ্য অনুযায়ী সোমবার সকালে জুয়েলের বাড়ি এবং ব্যাংকের একটি কক্ষ থেকে ১২ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, চুরি যাওয়া বাকি ১ লাখ ৫৩ হাজার ৩৬০ টাকা এখনো উদ্ধার হয়নি।ব্যাংকে রক্ষিত মোট টাকার মধ্যে বাকি ৩৬ হাজার ৫৪০ টাকা (কয়েন ও নোট) ভল্টে পাওয়া যায়।

আরও খবর

Sponsered content