রাজনীতি

ইডেন কলেজের ছাত্রলীগের সভাপতি রিভার ফেসবুকে অশ্লীল ভিডিও ভাইরাল

  প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২২ , ১:০২:১৯ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।।ইডেন কলেজ রাজধানী ঢাকার একটি ঐতিহ্যবাহি কলেজের নাম। দীর্ঘদিন ধরেই দেশের নারী শিক্ষার্থীদের স্বপ্নের বিদ্যাপীঠ হয়ে আছে এটি।তবে সম্প্রতি এই ইডেনই যেন পরিনিত হয়েছে রণক্ষেত্রে।একের পর এক এই ইডেন কলেজ নিয়েই বেরিয়ে আসছে নানা ধরনের গোপন আর নোংরা তথ্য আর এর মুলে রয়েছেন ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বেশ কিছু ভিডিও আর ছবি ভাইরাল হয়েছে। যেগুলো নিয়ে এখন কালচে ব্যাপক আলোচনা আর সমালোচনা।

সংবাদমাধ্যমের হাতে আসা ওই ভিডিওতে দেখা যায় কলেজের ক্যান্টিন থেকে ছাড়া তুলছেন তিনি।যেখানে ১০ হাজার টাকা ছাড়া কম দেয়।আর তাই নিয়েই তিনি বার বার বলতে থাকেন কেন ১০ হাজার টাকা ছাড়া কম দেয়া হলো।

এ ছাড়াও এমন ধরনের আরো অভিযোগ উঠে এসেছে ওই ভিডিওটিতে। সেখানে তার সিট্ বাণিজ্যের বিষয় প্রকাশ পায়। সিট্ বাণিজ্য করে তিনি প্রতি মাসে আয় করেছেন ৬ লক্ষ টাকার বেশি।

প্রকাশিত ওই ভিডিওতে আরো দেখা যায় যে তা বেশ কিছু ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশ পেয়েছে যে গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ার অযোগ্য।আর এরকম শতাধিক ছবি সংবাদমাধ্যমের হাতে এসেছে বলে জানানো হয় ওই ভিডিওতে।

তবে এত কিছুর প্রমান থাকা সত্তেও তার বিরুদ্ধে এখনো নেয়া হয়নি কোন ধরনের ব্যবস্থা।তার বিরুদ্ধে ব্যবসা নেয়ার কথা যেন ভাবছেই না কেন্দ্রীয় ছাত্রলীগ কিংবা কলেজ কর্তৃপক্ষ।

আরও খবর

Sponsered content