সারাদেশ

আমৃত্যু পর্যন্ত জনসেবা করতে চাই- মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু

  প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২৪ , ১:২৩:২২ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধি॥ “সুখে দুঃখে যাকে পাই, সে আমাদের চুন্নু ভাই’ ‘চুন্নু ভাই এগিয়ে চলো, আমরা আছি তোমার সাথে’ ‘সাত তারিখে কেন্দ্রে যান,ট্রাক মার্কায় ভোট দেন’ ‘ উন্নয়নের সুযোগ দিন,ট্রাক মার্কায় ভোট দিন” সহস্রাধিক জনগণের হর্ষধ্বনিতে প্রকম্পিত হয়ে উঠে বাকেরগঞ্জ উপজেলার ১২ নং রঙ্গশ্রী ইউনিয়নের ‘আউলিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ’ সংলগ্ন এলাকার আকাশ-বাতাস। ৩ জানুয়ারী বুধবার বিকেলে বরিশাল-৬ আসনের ট্রাক মার্কা স্বতন্ত্র প্রার্থী বীর-মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নুর উঠান বৈঠকে এ ঘটনা ঘটে।রঙ্গশ্রী ইউনিয়ন বাসিন্দাদের আয়োজিত এ উঠান বৈঠকে চারদিক থেকে প্রায় দু’ ডজন মিছিল নিয়ে আসে স্থানীয় জনগণ।

উঠান বৈঠকে স্বতন্ত্র প্রার্থী বীর-মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু বলেন,যতদিন বেঁচে থাকবো ততদিন আমি জনগনের সেবা করে যাবো।এখানে এসে আমার আশা নয়,বিশ্বাস হল- আগামী সাত তারিখে আপনার ট্রাক প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।আমি সব-সময় আপনাদের পাশে আছি এবং থাকবো।মৃত্যুর আগ পর্যন্ত জনগণের কাছে এটা আমার ওয়াদা।জনগণের সেবার মধ্যেই নিজের অস্তিত্ব বিলীন করতে চাই।

বাকেরগঞ্জ পৌর মেয়র ও উপজেলা আ.লীগের সম্পাদক মো. লোকমান হোনে ডাকুয়া বলেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৬ আসনে প্রার্থী হবার পূর্বে বীর-মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু বাকেরগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতিসহ টানা তিনবার উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। ২০২২ সালে বরিশাল বিভাগের উপজেলা পর্যায় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। ২০০৯ ও ২০১৪ সালে বাকেরগঞ্জ উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।এরপর ২০১৯ সালে তিনি বিনাপ্রতিদ্বদ্বিতায় উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন।রানিং ওই চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে এই নির্বাচনে অংশ নিয়েছেন।জনগন সব-সময়ই তার পাশে আছে এবং থাকবে। সে জন্যই ৭ তারিখ ট্রাক মার্কার জয় হবে।

বাকেরগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও থানা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান মিজান বলেন,শামসুল আলম চুন্নু একজন মুক্তিযোদ্ধা,রাজনীতিবিদ ও সমাজ সেবক মানুষ। তার জনপ্রিয়তার জন্যই তিনি বারবার উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন।জনগণের পাশাপশি অনেক নেতাও তার সাথে আছে।

এছাড়া আরো বক্তব্য রাখেন,আ. কুদ্দুস মন্টু, শওকত হোসেন,মজিবুর রহমান, আবুল হোসেন ও আনোয়ারুল হক ভূইয়া প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলা ও ইউনিয়নের আ.লীগসহ অঙ্গ সংগঠনের অনেক নেতাকর্মীরা।

আরও খবর

Sponsered content