বিনোদন

সন্তান শাহীম মাহমুদ রাজ্য নামটা বদলে শাহীম মুহাম্মদ পদ্ম রেখেছেন

  প্রতিনিধি ৮ আগস্ট ২০২৩ , ৫:৩১:০৪ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।কয়েক মাস ধরেই চিত্রনায়ক স্বামী শরীফুল রাজের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না আলোচিত চিত্রনায়িকা পরীমনির।মাস দুয়েকের বেশি সময় ধরে রাজ–পরীমনি একসঙ্গে থাকছেনও না। এর মধ্যে হঠাৎ করে কেউ কেউ বলাবলি করছেন,এক বছর পূর্ণ করতে যাওয়া সন্তান শাহীম মাহমুদ রাজ্য নামটা বদলে শাহীম মুহাম্মদ পদ্ম রেখেছেন। কী কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা?

চলচ্চিত্রসংশ্লিষ্ট এবং পরীমনির ঘনিষ্ঠজনদের কারও মতে, রাজের ওপর ক্ষিপ্ত হয়ে সন্তানের নামটা বদলে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।রাজ্য নামটা রাজের নামের সঙ্গে মিলিয়ে রাখা হয়েছিল।এখন যেহেতু রাজের সঙ্গে পরীমনির সম্পর্কটা ভালো যাচ্ছে না,তাই রাজের কোনো স্মৃতিচিহ্নই আর রাখতে চাইছেন না পরীমনি।আর এ কারণে রাজ্য নামটা আর রাখতে চাইছেন না পরীমনি।

১০ আগস্ট পরীমনি ও শরীফুল রাজের সন্তানের এক বছর পূর্ণ হবে। দিনটি উপলক্ষে পরীমনি নানা আয়োজনে ব্যস্ত। বছরপূর্তির এই অনুষ্ঠান স্মরণীয় করে রাখতে পরিচিতজন ও বন্ধুবান্ধবদের দাওয়াতপর্বও শেষ করেছেন।তবে এখন পর্যন্ত ছেলের জন্মদিন নিয়ে রাজের কাছ থেকে কোনো ধরনের সহযোগিতা পাননি বলে জানান পরীমনি।এমনকি শরীফুল রাজকে ছেলের জন্মদিনের আয়োজনে দেখতেও চান না বলে স্পষ্ট ভাষায় জানিয়েছেন পরীমনি।

‘আইসক্রিম’ সিনেমা দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন। ‘ন ডরাই’ চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন।এরপর ‘পরাণ’ ও ‘হাওয়া’ তাঁকে আরও বেশি আলোচনায় আনে। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান রাজ।এরপর তাঁরা বিয়েও করেন।রাজের সঙ্গে সংসারজীবনের ১০ মাসের মাথায় তাঁর কোলজুড়ে আসে সন্তান।এর এক দিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন নায়িকা।জানান,রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’।

শরীফুল রাজ ও পরীমনির সন্তান হিসেবে রাজ্য বেশ পরিচিত একটি নাম।কিন্তু হঠাৎ কিছুদিন ধরে রাজ্যকে নতুন নামে ডাকছেন পরীমনি। সেটা হলো পদ্ম। ধারণা করা হচ্ছিল, মা হিসেবে আদর করেই এমন নামে ছেলেকে সম্বোধন করেন তিনি।তবে গতকাল সোমবার ইঙ্গিত পাওয়া যায়,ছেলের নতুন নাম দিয়েছেন পরীমনি।এদিন রাজ্যর সঙ্গে তোলা একটি স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করেন চলচ্চিত্র প্রযোজক আবদুল আজিজ।

ক্যাপশনে লেখেন, আমার কোলের পদ্ম ফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্ম ফুলের নাম কী?এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি।মাশা আল্লাহ।’ আজিজের পোস্টে মন্তব্য করে পুত্রের পুরো নাম জানান পরীমনি।লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। কেউ কেউ বলছেন,এর মাধ্যমে পুত্রকে পদ্ম নামেই বড় করতে চাইছেন।যদিও বিষয়টি নিয়ে পরীমনির কাছ থেকে সরাসরি কোনো মন্তব্য পাওয়া যায়নি।তবে সন্তানের নাম প্রসঙ্গে গতকাল সন্ধ্যায় ফেসবুকে পোস্ট দিয়ে পরীমনি বলেন, ‘আমার নানার দেওয়া তার আরও একটা সুন্দর নাম আছে, পুণ্য।’

মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন শরীফুল রাজ ও পরীমনি।এরপর ২০২২ সালের জানুয়ারিতে পারিবারিকভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তাঁরা।দেড় বছরের দাম্পত্যজীবনে নানা ঘটনা আলোচনায় এসেছে। কখনো বিদ্যা সিনহা মিম,কখনো সুনেরাহ বিনতে কামালসহ অন্য কাউকে ঘিরে রাজের প্রতি সন্দেহের তির ছুড়েছেন পরীমনি। এসব নিয়ে কম জলঘোলা হয়নি।

দুজনে প্রথম আলোর ফেসবুক লাইভে এসেও সম্পর্কের তিক্ততা নিয়ে কথা বলেছেন।গত ২০ মে তো পরীমনির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনায় দুজনের মধ্যকার সম্পর্কে আরও দূরত্ব তৈরি হয়।

আরও খবর

Sponsered content