সারাদেশের খবর

সিংড়ায় ১৬ ক্যাটাগরিতে ১৬৫৯ জনকে সম্মাননা ও সংবর্ধনা প্রদান

  প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০২৩ , ৫:৩৮:৫৯ প্রিন্ট সংস্করণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি।।নাটোরের সিংড়ায় ১৬ ক্যাটাগরিতে ১৬৫৯ জনকে সম্মাননা ও সংবর্ধনা দিয়েছেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি।চলনবিল শিক্ষা উৎসবের মাধ্যমে উদ্যোক্তা ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ সংবর্ধনা দেন।

শুক্রবার বিকেল ৪টায় উপজেলা কোর্টমাঠে ১২দিনব্যাপী চলনবিল শিক্ষা উৎসবের ৮ম দিনে সিংড়া রত্ন সম্মাননা, রত্নাগর্ভা মা সম্মাননা,মরণোত্তর গুণীজন সম্মাননা,অবসর প্রাপ্ত শিক্ষক সম্মাননা,শতভাগ পাস শিক্ষা প্রতিষ্ঠান সম্মাননা, অদম্য মেধাবী সম্মাননা,কর্ম জীবনে সফল যারা কেমন তারা সম্মাননাসহ ১৬ ক্যাটাগরিতে সংবর্ধনা ও সম্মাননা দেওয়া হয়।

সিংড়া রত্ন সম্মাননা দেওয়া হয় বাংলাদেশ হাইকোর্টের বিচারপতি,সিংড়া উপজেলার হুলহুলিয়া গ্রামের সন্তান ফাহমিদা কাদের ও শিল্প মন্ত্রণালয়ের সম্মানিত সচিব,সিংড়া উপজেলার নিমাকদমা গ্রামের সন্তান জাকিয়া সুলতানাকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকোর্টের বিচারপতি ফাহমিদা কাদের,শিল্প মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জাকিয়া সুলতানা,বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি মো. আতিকুল ইসলাম।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস,উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান, যুগ্ম সম্পাদক ও চলনবিল শিক্ষা উৎসব বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মাওলানা রুহুল আমিন।

আরও খবর

Sponsered content