আরো

অনলাইনে ক্যামেরার লেন্স অর্ডার দিয়ে পেয়েছেন কিনোয়া বীজ

  প্রতিনিধি ১৬ জুলাই ২০২৩ , ১:৪৫:১৭ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।অনলাইন প্রোডাক্ট ডেলিভারির ক্ষেত্রে মিক্স-আপ এবং ভুল স্থানান্তর হওয়ার ঘটনা ঘটতে প্রায়ই শোনা যায়।দেখা যায় লোকেরা তাদের অর্ডার দেওয়া জিনিসগুলোর পরিবর্তে অদ্ভুত কিছু আইটেম গ্রহণ করে। তেমনই এক ঘটনা ঘটেছে ভারতে।এক ব্যক্তি ক্যামেরার লেন্স অর্ডার দিয়ে পেয়েছেন কিনোয়া বীজ।

প্রতিবেদনে বলা হয়,অরুন কুমার মেহের নামের ওই ব্যক্তি অ্যামাজন থেকে ৯০ হাজার রুপি (বাংলাদেশি টাকায় প্রায় ১ লাখ ১৮ হাজার) মূল্যের একটি ক্যামেরা লেন্স অর্ডার করেছিলেন।কিন্তু এর পরিবর্তে তাকে দেওয়া হয় এক প্যাকেট কিনোয়া বীজ।

তিনি জানান,গত ৫ জুলাই অ্যামাজন থেকে তিনি সিগমা ২৪-৭০ এফ ২.৮ লেন্স অর্ডার করেছিলেন।পরের দিন যখন তিনি যখন পার্সেলটি হাতে পান তখন দেখেন পার্সেলের বক্সটি ইতিমধ্যে খোলা এবং ক্যামেরার লেন্সের পরিবর্তে এতে কিনোয়া বীজ।

এটিকে একটি ‘বড় কেলেঙ্কারী’ আখ্যা দিয়ে তিনি টুইটে লিখেন, ‘অ্যামাজন থেকে একটি ৯০ হাজার রুপির ক্যামেরার লেন্স অর্ডার করেছিলাম,তারা লেন্সের পরিবর্তে ভিতরে কিনোয়া বীজের প্যাকেটসহ একটি লেন্স বক্স পাঠিয়েছে।এটি অ্যামাজন ও অ্যাপারিও রিটেলের বড় কেলেঙ্কারী।লেন্স বক্সও খোলা ছিল।যত তাড়াতাড়ি সম্ভব সমাধান করুন।’

তিনি লেন্স বাক্সের ভিতরে প্যাকেজ করা বীজের ছবিও যুক্ত করেছিলেন।

আরও খবর

Sponsered content