খেলাধুলা

২২৭ রানের বিশাল ব্যবধানে পরাজয় টাইগারদের

  প্রতিনিধি ১০ ডিসেম্বর ২০২২ , ২:২৮:০৫ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্কঃ ৪১০ রানের লক্ষ্য। ব্যাট করতে নামার আগে এমনিতেই হেরে বসেছিলো যেন বাংলাদেশ। তবুও বড় রান তাড়া করতে নেমে ব্যাটারদের কাছ থেকে যে দায়িত্বশীল ব্যাটিং আশা করেছিলো সবাই, তার ছিটেফোটাও দেখা যায়নি।

বরং, একের পর এক উইকেট হারিয়ে ১৮২ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশের ব্যাটাররা।যার ফলে ২২৭ রানের বিশাল ব্যবধানে পরাজয় বরণ করে নিতে হলো টাইগারদের।

সাকিব আর হাসান সর্বোচ্চ ৪৩ রান করেন। ২৯ রান করেন লিটন দাস। ইয়াসির আলী রাব্বি ২৫ এবং মাহমুদউল্লাহ রিয়াদ আউট হন ২০ রান করে। শেষ দিকে তাসকিন আর মোস্তাফিজের দৃঢ়তা পরাজয়ের ব্যবধান কিছুটা কমিয়েছিলো শুধু। তাসকিন অপরাজিত থাকেন ১৭ রানে। ২টি ছক্কা মারেন তিনি। ১৩ রান করে আউট হন মোস্তাফিজ।

পূর্বে বাংলাদেশের বিপক্ষে কোন দল ওয়ানডে ফরম্যাটে চারশ’ রানের বৃত্ত ভাঙতে পারেনি। ইশান কিষাণের দুর্দান্ত ব্যাটিংয়ে তিক্ত ওই স্বাদ পান সাকিব-তাসকিনরা। এরপর রান চাপায় পড়ে নিয়মিত উইকেট হারাতে থাকে তামিমের ইনজুরিতে নেতৃত্ব পাওয়া লিটনের দল। ৩৪ ওভারে অলআউট হয়ে নিজেদের ওয়ানডে ইতিহাসে রানের ব্যবধানে দ্বিতীয় সর্বোচ্চ হারের স্বাদ পেয়েছে।এর আগে পাকিস্তানের বিপক্ষে ২০০০ সালে ঘরের মাঠে ২৩৩ রানে হেরেছিল বাংলাদেশ।

আরও খবর

Sponsered content