অপরাধ-আইন-আদালত

এমপি রত্নার বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার করায় সাইবার ট্রাইব্যুনালে মামলা

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২৩ , ৪:১৫:৩৩ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি।।বরিশাল-৬ আসনের (বাকেরগঞ্জ) সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রত্নার বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অপপ্রচার করায় সাইবার ট্রাইব্যুনালে মামলা হয়েছে।রোববার বরিশাল সাইবার ট্রাইব্যুনাল আদালতে জাকির হাওলাদার নামের একজনকে আসামি করে মামলাটি করেন জাতীয় পার্টির নেতা এমএ বাছেদ হাওলাদার বাচ্চু।

ট্রাইব্যুনালের বিচারক মো. গোলাম ফারুক অভিযোগটি আমলে নিয়ে বাকেরগঞ্জ থানার ওসিকে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়,উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শাকবুনিয়া গ্রামের ইউনুছ হাওলাদারের ছেলে জাকির হাওলাদার দীর্ঘদিন ধরে তার নিজ ব্যবহৃত ফেসবুক ‘জাকির হাওলাদার’ নামের আইডি থেকে সংসদ সদস্য রতনা আমিনের বিরুদ্ধে বিভিন্ন সময় রাস্তাঘাটের ছবিসহ মনগড়া মিথ্যা বানোয়াট লেখা লিখে তার ফেসবুকে পোস্ট করে আসছেন; যা উপজেলা জাতীয় পার্টির নেতাদের দৃষ্টিগোচর হলে এ ঘটনায় উপজেলা জাতীয় পার্টির নেতা এমএ বাছেদ হাওলাদার বাচ্চু বাদী হয়ে বরিশালের সাইবার ট্রাইব্যুনালে জাকির হাওলাদারকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

জাতীয় পার্টি নেতা এমএ বাছেদ হাওলাদার বাচ্চু জানান, জামায়াত বিএনপির সময় অবহেলিত বাকেরগঞ্জকে উন্নয়নের রোল মডেলে নিয়েছেন সংসদ সদস্য বেগম নাসরিন জাহান রতনা।তারপরও তার বিরুদ্ধে মিথ্যা মনগড়া তথ্য দিয়ে ফেসবুকে লেখালেখি করায় সাইবার ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করা হয়েছে।

আরও খবর

Sponsered content