অর্থনীতি

সেরা করদাতা দুই সহোদরকে সম্মাননা স্মারক পুরস্কার

  প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২৩ , ১:১৮:০১ প্রিন্ট সংস্করণ

রংপুর প্রতিনিধি।।টানা ষষ্ঠবারের মতো রংপুর কর অঞ্চলের সর্বোচ্চ করদাতা হয়েছেন সুমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও রয়ালিটি মেগা মলের চেয়ারম্যান মো. তৌহিদ হোসেন আশরাফি।একই সঙ্গে দ্বিতীয়বারের মতো সর্বোচ্চ করদাতা হয়েছেন তার বড় ভাই সুমি গ্রুপের চেয়ারম্যান ও রয়্যালটি মেগামলের ব্যবস্থাপনা পরিচালক মো. তানভীর হোসেন আশরাফি।

বুধবার দুপুরে রংপুর নগরীর চিকলী ওয়াটার পার্কে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে দুই সহোদরকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

রংপুর অঞ্চলের কর কমিশনার শাহীন আক্তার হোসেনের সভাপতিত্বে সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,জাতীয় রাজস্ব বোর্ড সদস্য জি এম আবুল কালাম কায়কোবাদ।বিশেষ অতিথি ছিলেন রংপুর কাস্টম এক্সচেঞ্জ ও ভ্যাট কমিশনারেট ড. নাহিদা ফরিদী,রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আকবর আলী, মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন ও উইমেন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আনোয়ারা ফেরদৌসী পলি।

উল্লেখ্য,২০১৮ সাল থেকে সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মান অর্জন করা তৌহিদ হোসেন ষষ্ঠ বারের মতো এ পুরস্কার পেয়েছেন।অপরদিকে তানভীর হোসেন আশরাফি এবার দ্বিতীয়বারের মতো তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা মনোনীত হয়েছেন।

মো. তৌহিদ হোসেন বলেন,টানা ৬ষ্ঠ বারের মতো সেরা করদাতার সম্মাননা গ্রহণ করায় আমি আনন্দিত।সকলের দোয়ায় আমি এতদূর আসতে পেরেছি।

তানভীর হোসেন আশরাফী ও তৌহিদ হোসেন সম্পর্কে আপন ভাই।তারা বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান গড়ার মাধ্যমে শত শত মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন।সামাজিক কর্মকাণ্ডেও বেশ সুনাম অর্জন করেছে এই দুই ভাই।

আরও খবর

Sponsered content