রাজনীতি

সাবেক প্যানেল মেয়র পুত্র তামিমকে সেবক হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী

  প্রতিনিধি ৩ জুন ২০২৩ , ২:৫২:২১ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি।।আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ১৭ নং ওয়ার্ডের সাবেক জনপ্রিয় কাউন্সিলর ও প্যানেল মেয়র,আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর এর আহবায়ক মোঃ নিজামুল ইসলাম নিজাম এর ছেলে মোঃ তামিম হাসান কে কাউন্সিলর হিসেবে দেখতে চায় ওয়ার্ড বাসী।

জানাগেছে,তার পিতা পৌরসভার আমলের কমিশনার থেকে শুরু করে বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র থাকাকালীন সময়ে তার মেয়াদে ওয়ার্ডের নিয়মিত কাজের পাশাপাশি উল্লেখযোগ্য অনেক কাজ করে আলোচিত হয়েছেন তিনি।তিনি বর্তমানে বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছে।তার হস্তক্ষেপে ১৭ নং ওয়ার্ডে মাদক ব্যবসা সেবন হ্রাস পেয়েছে।এছাড়াও এলাকার বিভিন্ন বিচার শালিসির নামে একটি মহলের চাঁদাবাজি বন্ধ করে দিয়েছে এই ক্লিন ইমেজের সাবেক প্যানেল মেয়র পুত্র তামিম হাসান ।

তথ্য সূত্র অনুযায়ী,বরিশালের সম্ভ্রান্ত পরিবারের সন্তান মোঃতামিম হাসান ।

ওয়ার্ড বাসীদের দাবি এই ওয়ার্ডের উন্নয়নে তামিমের মত একজন সৎ ও শিক্ষিত ব্যক্তি আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন ও মাদক ব্যবসা নির্মূলে আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করতে পারবেন।

মেহেদী হাসান নামের এক ব্যবসায়ী জানায়,মোঃ তামিম হাসান সব সময়েই এই ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন মূলক সামাজিক বিভিন্ন কাজে অবদার রেখে আসছেন৷তিনি কাউন্সিলর না হওয়া সত্ত্বেও বিগত দিনগুলোতে গরীব অসহায় মানুষের পাশে থেকে দৃষ্টান্ত স্থাপন করেছে।তিনি এলাকায় পরোপকারী মানবতার ফেরিওয়ালা হিসেবে ব্যাপক পরিচিতি পায় তার এমন কাজের জন্য।

এছাড়াও ওয়ার্ডের সাবেক অবসরপ্রাপ্ত শিক্ষক সালাম চৌধুরী বলেন,আব্দুস সালাম আহমেদ তামিম সত্যিকার অর্থে একজন সৎ যোগ্য সুশিক্ষিত ভালো মানুষ।তিনি আসন্ন সিটি কর্পোরেশন এর নির্বাচনে ১৭ নং ওয়ার্ডের সর্বজনের পছন্দের ব্যক্তি থেকে জনসেবক হিসেবে তার কর্মকান্ড দিয়ে ব্যাপক পরিচিতি লাভ করেছে।

তিনি আরো বলেন,তামিম হাসান কাউন্সিলর না হয়েও ওয়ার্ডের জনগণের পাশে থেকে যে সকল কাজ করে গেছে তা নির্বাচিতরাও করে দেখাতে পারেনি।এই ওয়ার্ডের শত শত বেকার যুবকদের কর্মস্থানের ব্যবস্থা মসজিদ মাদ্রাসায় গুলোয় উন্নয়নের জন্য সহায়তা।যে কোন মানুষ বিপদ এ পরে তার কাছে গিয়ে খালি হাতে ফিরতে হয়নি বলেও জানান এই সাবেক শিক্ষক।

এবিষয়ে, ১৭ নং ওয়ার্ডের ঠেলাগাড়ী মার্কার কাউন্সিলর প্রার্থী মোঃ তামিম হাসান প্রতিবেদককে বলেন,আমি জনগনের জন্য কিছু করতে পারলে আমার মন থেকে প্রশান্তি অনুভব করি। যে কারনে আমি আমার সাদ্ধ অনুযায়ী আমার ওয়ার্ডের মানুষের প্রয়োজনে প্রিয়জন হয়ে পাশে থাকার চেষ্টা করি। আমি নির্বাচনের জন্য নয় বরং আমার নিজের আত্মতৃপ্তির জন্যই তাদের পাশে থেকে আসছি।আমাকে আসন্ন সিটি নির্বাচনে কাউন্সিলর পদে অংশ গ্রহনের জন্য ওয়ার্ড বাসীর অনুরোধের পরিপ্রেক্ষিতে জনগণের ইচ্ছে অনুযায়ী তাদের প্রার্থী হিসেবে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি।আমি বরিশাল সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের উদ্দেশ্য করে বলেন আমি নির্বাচিত হলে যুবসমাজকে সাথে নিয়ে আপনাদের সকলের সাথে পরামর্শ করে একটি স্মার্ট মডেল ওয়ার্ড হিসেবে ১৭ নং ওয়ার্ডটিকে বিনির্মান করবো ইনশাআল্লাহ।সকলকে তিনি আহবান জানান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে তার পাশে থেকে নৌকার পক্ষে কাজ করে যাওয়ার।তিনি প্রধানমন্ত্রী’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

আরও খবর

Sponsered content