রাজনীতি

বিদ্যুতের অভাবে মিল-ফ্যাক্টরি বন্ধ হয়ে যাচ্ছে-জিএম কাদের

  প্রতিনিধি ৩ জুন ২০২৩ , ৪:১০:৫৭ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন,বিদ্যুতের অভাবে মিল-ফ্যাক্টরি বন্ধ হয়ে যাচ্ছে।সরকার বিদ্যুৎ দিতে পারছেনা কেন?কারণ তেল নেই,কয়লা কেনার পয়সা নেই।তিনি বলেন,সময় এসেছে এই সরকারকে প্রতিহত করার।

শনিবার দুপুরে নরসিংদী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন,বর্তমান সরকার দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে।জনগণ ভোটের মাধ্যমে এই শাসন ব্যবস্থার বিপক্ষে রায় দিতে উন্মুখ হয়ে আছে।সময় এসেছে এই সরকারকে প্রতিহত করার।

দেশবাসী অত্যন্ত দুঃসময় পার করছে মন্তব্য করে জিএম কাদের বলেন,সাধারণ মানুষের মাঝে চরম দুর্দশা ও হতাশা বিরাজ করছে।জিনিসপত্রের দাম যেভাবে বাড়ছে,তা সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে।সাধারণ মানুষ জানেনা সামনের দিনগুলোতে কী হবে।

নরসিংদী জেলা জাতীয় পার্টির আহবায়ক মো. সফিকুল ইসলাম সফিকের সভাপতিত্বে ও সদস্যসচিব ওমর ফারুক মিয়ার সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নু।এছাড়া উপস্থিত ছিলেন ফকরুল ইমাম হোসেন এমপি,লিয়াকত হোসেন খোকা এমপি,নাজমা আক্তার এমপি,আলমগীর সিকদার লোটন, হাবিবুর রহমান ভূঁইয়া,হেনা খান পন্নি,নেওয়াজ আলী ভূঁইয়া, মোজাম্মেল হক লাভলু,মোহাম্মদ মনির হোসেন,আবুল হাসনাত মাসুম,ফররুখ আহমদ প্রমুখ।

সম্মেলনে সভাপতি পদে দুজন ও সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী ছিলেন।ফলে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে কারোর নাম ঘোষণা করা হয়নি।

আরও খবর

Sponsered content