রাজনীতি

দেশের সকল জাতীয় দলকে সাথে নিয়ে জাতীয় সরকার গঠন করা হবে-আমির খসরু

  প্রতিনিধি ১২ নভেম্বর ২০২২ , ১২:৩৯:০৫ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, শেখ হাসিনা সরকারের পতন ঘটিয়ে দেশের সকল জাতীয় দলকে সাথে নিয়ে জাতীয় সরকার গঠন করা হবে।

তিনি বলেন,এই সরকারকে হটাতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।আর আগামী নির্বাচন অবশ্যই নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে।সেই নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনে ফরিদপুরের ফলাফল কি হতে পারে তার ইঙ্গিত আপনারা দেখিয়ে দিয়েছেন।

আজ শনিবার বিকেলে ফরিদপুর শহরের উপকণ্ঠে কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউটশন মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশে বক্তব্যকালে আমীর খসরু এসব কথা বলেন।

ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এ এফ এম কাইয়ুম জঙ্গির সভাপতিত্বে বিএনপির ষষ্ঠ বিভাগীয় এ গণসমাবেশে অনুষ্ঠিত হচ্ছে।

আমীর খসরু বলেন, বিএনপিকে হেফাজতের ভয় দেখানো হয়েছিল। তারপরও মানুষ সমাবেশে এসেছে। সব ধরনের বাধা দিয়েও তারা যখন পরাজিত হয়েছে তখন তারাও সমাবেশের সিদ্ধান্ত নিয়েছে।তারা গ্রামে-গঞ্জে বাস-ট্রাক পাঠিয়েছে সমাবেশে লোক আনতে।কিন্তু তাদের সমাবেশে মানুষ একদিক দিয়ে এসে আরেক দিক দিয়ে বের হয়ে গেছে।আর আমরা কাউকে টাকা দেই নাই,কাউকে পরিবহন দেই নাই। কাউকে গরুর গোশতও খাওয়াই নাই। মানুষ তিন দিন আগে থেকে সব বাধা টপকে আসতে শুরু করেছে।

‘বিএনপির গণসমাবেশ ঠেকাতে আওয়ামী লীগ অনেক বাধা দিয়েছে।তবু তারা গণসমাবেশকে ঠেকাতে পারে নাই।মানুষ বাঁধভাঙা বানের মতো গণসমাবেশে যোগ দিয়েছেন,’ বলেন তিনি।

তিনি আরো বলেন,দেশে বিএনপির নেতৃত্বে আগামীতে অবশ্যই নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে।আর সেই নির্বাচনের ফলাফল কি হতে পারে তার ইঙ্গিত আপনারা দেখিয়ে দিয়েছেন আজকের সমাবেশে।

আরও খবর

Sponsered content