বিজ্ঞান ও প্রযুক্তির সংবাদ

যেকোনো ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা কিস্তিতে Realme 10 Pro+ 5G কেনার সুযোগ পাবেন

  প্রতিনিধি ১৪ ডিসেম্বর ২০২২ , ৯:৪৪:২৭ প্রিন্ট সংস্করণ

অনলাইন ডেস্ক রিপোর্ট।।গতকাল সন্ধ্যায় আর্লি অ্যাক্সেসের পর আজ থেকে শুরু হচ্ছে Realme 10 Pro+ 5G এর সেল। দুপুর ১২টায় ই-কমার্স সাইট Flipkart ও‌ কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Realme.com থেকে ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা নো কস্ট ইএমআই অপশনের সাথে ব্যাংক অফারের ফায়দা তুলতে পারবেন। স্পেসিফিকেশনের কথা বললে, Realme 10 Pro+ 5G ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

রিয়েলমি ১০ প্রো প্লাস ৫জি ভারতে দাম ও সেল অফার (Realme 10 Pro+ 5G Price in India, Sale Offer)

ভারতে রিয়েলমি ১০ প্রো প্লাস ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২৪,৯৯৯ টাকা, ২৫,৯৯৯ টাকা ও ২৭,৯৯৯ টাকা। এটি নেবুলা ব্লু, হাইপারস্পেস ও ডার্ক মেটার কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে।

সেল অফারের কথা বললে, যেকোনো ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ফোনটি নো কস্ট ইএমআই অপশনের সাথে কিনতে পারবেন। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে ১,৩০০ টাকা ছাড়।

Realme 10 Pro+ 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি ১০ প্রো প্লাস ৫জি ফোনের সামনে আছে ৬.৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪১২x১০৮০ পিক্সেল) ১০-বিট কার্ভড AMOLED ডিসপ্লে, যা ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট, ২০.১:৯ এসপেক্ট রেশিও ও ৯৩.৬৫ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। ফোনটি মালি জি৬৮ জিপিইউ ও মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর সহ এসেছে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে Realme 10 Pro+ 5G ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো স্ন্যাপার। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে চলবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আর এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ও ইউএসবি টাইপ সি পোর্ট।

আরও খবর

Sponsered content