অপরাধ-আইন-আদালত

সন্ত্রাসী কর্তৃক সাংবাদিক সরদার বাদশাকে হুমকি প্রদান করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি

  প্রতিনিধি ২৪ নভেম্বর ২০২২ , ১২:৪৫:৪৮ প্রিন্ট সংস্করণ

মাজহারুল ইসলাম।। সংবাদ প্রকাশের জের ধরে এক সাংবাদিককে হত্যার হুমকি দেয়ায় পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ তা উল্লেখ করা হয়:-প্রকাশ্য দিবালোকে পৃথিবীর যেখানে আছি খুঁজে বের করে হত্য হুমকি প্রদানের অডিও ক্লিপ।দয়া করে সবাই একটু শুনবেন, কি ধরনের সন্ত্রাসী কর্মকান্ড সাথে জড়িত থাকলে এই ধরনের হুমকি মোবাইলে প্রকাশ্যে দেওয়া যায়।

হুমকি দাতা সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত খুলনা ডুমুরিয়া নর্নিয়া গ্রামের মুনতাজ শেখের ছেলে মোঃ মফিজুল রহমান (৩৮) হুমকি প্রদান করেন ২২শে নভেম্বর ৩টা ৫০ মিনিটে মোবাইলের মাধ্যমে আমাকে। আমি ডুমুরিয়া উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব সংবাদ কর্মী ও ব্যবসায়ী সরদার বাদশা, প্রসঙ্গত কিছুদিন আগে আমার খুলনা ডুমুরিয়া চুকনগর বাজারের বাদশা মটরস অফিসে ভাড়াটিয়া হিসেবে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে অস্ত্র নিয়ে গিয়েছিল এই মফিজ সহ কয়েক জন আমাকে হত্যা ও খুন জখমের উদ্দেশ্যে,।

ওইদিন অফিসের লোকজন থাকায় পরের দিন ডুমুরিয়া বাজার মাহিন্দ্র বাস স্ট্যান্ড থেকে প্রকাশ্যে দিবালাকে আমাকে উঠিয়ে নিয়ে যাচ্ছিল হত্যার উদ্দেশ্যে, তখনকার থানার অফিসার ইনচার্জ ওবায়দুর রহমান জানতে পেরে থানা থেকে পুলিশ সদস্য পাঠিয়ে আমাকে উদ্ধার করে।

যার তথ্য প্রমাণ ভিডিও এখনো অফিসে সংরক্ষিত আছে, তখন আমি আইনের আশ্রয় নিলে তথ্য প্রমাণ সাপেক্ষে তার নামে মামলা হয়, এখন আবার সে নতুন করে খুন জখমের হুমকি দিচ্ছে দিবালোকে।আমি এই বিষয়ে নিরাপত্তা চাই পুলিশ সুপার মাহবুব হাসান ও ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া বিপিএম মহোদয়দের কাছে। সবাই আমার জন্য দোয়া করবেন এই হুমকি ধামকি মধ্যে আল্লাহপাক যেন আমাকে দুনিয়াতে নিরাপত্তার সাথে বাঁচিয়ে রাখেন।

আরও খবর

Sponsered content