রাজনীতি

সংরক্ষিত নারী আসন: আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন ড. শাম্মি আহমেদ

  প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২৪ , ১:৪৬:২১ প্রিন্ট সংস্করণ

নিজস্বপ্রতিবেদক।।দ্বাদশ জাতীয় সংসদের বরিশাল বিভাগের সংরক্ষিত নারী আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ।

আজ বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কাযর্যালয়ে গিয়ে ফরম কেনেন তার সমর্থক হিজলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ ও মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ সিরাজ উদ্দিন আহমেদ। ফরম কিনার বিষয়টি নিশ্চিত করেন শাম্মি আহমেদ এর ভাই বরিশাল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শাহাব আহমেদ।সিরাজ উদ্দিন আহমেদ বলেন শাম্মি আহমেদ এর পিতা প্রয়াত মহি উদ্দিন আহমেদ ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তি যুদ্ধের সংগঠক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সাংসদ। শাম্মি আহমেদ মুক্তিযোদ্ধার সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের ৩বারের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।তিনি বঙ্গবন্ধুকে হৃদয়ে ধারণ করে।সেই হিসেবে দলের জন্য ও দেশের জন্য কাজ করার চিন্তা থেকে ফরম সংগ্রহ করেছে।

ড. শাম্মি আহমেদ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল ৪ আসন (হিজলা-মেহেন্দিগঞ্জ) আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ছিলেন।কিন্তু দ্বৈত নাগরিকত্বের কারনে তিনি নির্বাচন করতে পারেননি।এখানকার আওয়ামী লীগের প্রত্যাশা ড. শাম্মি আহমেদকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলের সংরক্ষিত নারী আসনে এমপি পদে মনোনীত করবেন।

আরও খবর

Sponsered content