সারাদেশের খবর

শেরপুরে হাতুড়ে ডাক্তার সাংবাদিককে হত্যার হুমকি!

  প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২৩ , ৪:০৩:৩৮ প্রিন্ট সংস্করণ

ঝিনাইগাতী(শেরপুর)প্রতিনিধি।।শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার গান্ধিগাও গ্রামে গোলাম তুহিন এর বাড়ি তিনি পেশায় এক জন গ্রাম্ম হাতুড়ে পশু চিকিৎসক।গত ২৯ শে ডিসেম্বর গান্ধিগাও গ্রামের আজিজুল রহমান এর একটি বাছুর গরু গোলাম তুহিনের চিকিৎসার মধ্য দিয়ে মারা যায়।

এ সময় সাংবাদিক মনিরুজ্জামান মনিরকে খবর দিলে,তিনি গিয়ে একটি ভিডিও ধারন করেন।আর এই সত্য ভিডিও ধারণ করায় সাংবাদিককে ফোন করে বিভিন্ন অকথ্য ভাষায় গালাগালি ও জেলের খাত খাওয়ানোর হুমকি দিয়েছেন গোলাম তুহিন।আজিজুল রহমান ও তার স্ত্রী বলেন আমার বাছুর গরু টি কে হঠাৎ কুকুরে কামর দেয়।

গোলাম তুহিন এর বাড়ি পাশেই আমাদের বাড়ি তাই তাকে ডেকে আনি পরামর্শের জন্য।গোলাম তুহিন বলেছে আমি চিকিৎসা করতে পারবো।আর যদি চিকিৎসা করতে না পাড়ি বাছুরের কিছু হলে আমি ভর্তুকি দিবো,কিন্তু আমাকে ৩ হাজার টাকা দিতে হবে৷এই বলে তিনি ১৫শ টাকা নগদ নিয়ে একটি ইঞ্জেকশন দেয়৷তার ৬- থেকে ৭ দিন পড়ে বাছুরটি পাগল হয়ে মারা যায়।

গোলাম তুহিকে বিষয় টি অবগত করলে সে সাংবাদিক এর বাড়িতে যায়।সাংবাদিক বাড়িতে না থাকায় তার বাড়ির লোক জনদের বিভিন্ন প্রকার হুমকি ধামকি দেয়।গোলাম তুহিনের অপচিকিৎসা থেকে বাঁচতে ও সাংবাদিককে হুমকি দেওয়াই প্রশাসনের হস্তক্ষেপ কমনা করছেন ভুক্তভোগীরা৷

আরও খবর

Sponsered content