সারাদেশ

রূপসায় পিকাপ সহ গরুচোর আটক

  প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২২ , ১:১০:৩১ প্রিন্ট সংস্করণ

খুলনা প্রতিনিধি।।রূপসার টিএসবি ইউনিয়নের উত্তর খাজাডাঙ্গা গ্রামে গরু বহনকারী পিকআপ, গরু, বাছুর সহ চোর আটক করেছে এলাকাবাসী।

এলাকাবাসী জানান ২০ ডিসেম্বর সকাল ৭ টার দিকে গরু বহন করা একটি পিকআপ খাজাডাঙ্গার গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিল। এদের কে দেখে সন্ধেহ হলে স্থানীয় লোকজন গাড়িটি দাড়িয়ে সত্য উদঘটনের চেষ্টা করলে, গাড়ীর ভেতর থেকে বলে উত্তর খাজাডাঙ্গা গ্রামের হোসেন গোলদার এর গরু। হোসেন গোলদার কে জিজ্ঞাসা করলে সে বলে আমার শ্বশুর বাড়ি থেকে গরু পাঠিয়েছে।

তার কাছে শ্বশুর বাড়ির ফোন নম্বর চাইলে নাম্বার না দিয়ে এলো মেলো কথা বলে।গাড়িতে থাকা বাকিদের সাথে তার কথার মিল পাওয়া যায় না।সে গরু চুরির সাথে জড়িত এটা প্রমাণ মেলে।সে এবং গাড়ীর ভেতরে থাকা কয়েকজন স্বীকার করে তারা পিরোজপুর নৈকাঠি এলাকা থেকে গরু এবং বাছুর চুরি করে পিকআপে নিয়ে এসেছে।পরে এলাকাবাসী চোরদের রূপসা থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

এব্যাপারে পুলিশ জানায়, রূপসা থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গাভীসহ বাছুর বহনকারী পিকআপ- খুলনা মেট্রো- ন ১১-১৩৩৭ জব্দ করা হয়েছে। আসামিরা হলো- হাসমত আলী খাঁর ছেলে গাড়ি চালক সবুজ খাঁ (২৮), রামপাল উপজেলার দেবীপুর গ্রামের মৃত গহর মোল্লার ছেলে মো: জামাল মোল্লা (৩০), বরিশাল সদর বাগিয়া গ্রামের মোঃ হারুন হালাদারের ছেলে মো: ইউনুছ হাওলাদার (২৬), রামপাল উপজেলার পারগোবিন্দপুর গ্রামের মৃত সোহরাব শেখের ছেলে মোঃ মনির শেখ (৪২) নেতৃত্বে চুরি সংগঠিত হয় এবং এরা চর রূপসা বাগমারা গ্রামে সুরমান হাজির ভাড়াটিয়া।

এ ছাড়া উত্তর খাজাডাঙ্গা গ্রামের মোঃ লিয়াকত আলীর ছেলে মোঃ হোসাইন হোসেন গোলদার (৩৫) ও জাবুসা গ্রামের মৃত সোহরাব শেখের ছেলে মোঃ মুক্ত শেখ (২৪) আটক হয়।

আরও খবর

Sponsered content