অপরাধ-আইন-আদালত

রিজভী হিরো আলমকে ‘অশিক্ষিত’, ‘পাগল’ বলে গালিগালাজ করেছেন-ডিবি প্রধান, হারুন

  প্রতিনিধি ৬ আগস্ট ২০২৩ , ৫:১৩:৪৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে অভিযোগ করেছেন আলোচিত ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। রোববার দুপুর ১২টা ১৫ মিনিটের দিকে তিনি ডিবি কার্যালয়ে যান। রিজভী তাকে ‘অশিক্ষিত’, ‘পাগল’ বলে গালিগালাজ করেছেন বলে অভিযোগ করেন তিনি।

দুপুর আড়াইটায় ডিবি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এ বিষয়ে কথা বলেন সংস্থাটির প্রধান হারুন অর রশীদ। তিনি জানান, বিএনপি নেতা রুহুল কবির রিজভীর বিরুদ্ধে হিরো আলম ডিবিতে অভিযোগ নিয়ে এসেছিলেন। ডিবির সাইবার ক্রাইম ইউনিটে (নর্থ) একটি অভিযোগ করেছেন।

হিরো আলমের অভিযোগের বিষয়ে ডিবিপ্রধান বলেন, তিনি (হিরো আলম) অভিযোগ করেছেন- বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল কবির রিজভী নাকি তাকে পাগল, অর্ধশিক্ষিত বলেছেন। এই অভিযোগে তার আবেদনটি সাইবার ক্রাইম ইউনিটে করেছেন। পরে সেটি আমার কাছে নিয়ে আসা হয়েছে। আমি দেখলাম যে অভিযোগগুলো করেছেন, সেটি একটি মানহানির বিষয়। অর্ধশিক্ষিত, পাগল, রুচিহীন, বিকৃত মানসিকতার বলেছে।

‘হিরো আলম অভিযোগ করেছেন, তার মানহানি করা হয়েছে। যেহেতু মানহানির বিষয়, এ ধরনের অভিযোগ থানা পুলিশ কিংবা ডিবি গ্রহণ করতে পারে না। আদালতে অভিযোগ দিতে হয়। তাকে পরামর্শ দিয়েছি যেন আদালতে তিনি গিয়ে মামলা করেন। তবে তার অভিযোগটি আমরা খতিয়ে দেখব’, উল্লেখ করেন হারুন।

আরও খবর

Sponsered content