বিনোদন

রাজধানীর স্কুলে শৈত্যপ্রবাহের ভোর-সকালে পরীমনি

  প্রতিনিধি ৪ জানুয়ারি ২০২৩ , ১১:১১:৪৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।কদিন ধরেই আলোচনা-সমালোচনার কেন্দ্রে ছিলেন ঢাকাই ছবির নায়িকা পরীমনি।স্বামী রাজের সঙ্গে থাকবেন না জানিয়ে ঘর থেকে বের হয়ে এসেছেন।এরপর কী হলো?সবার আগ্রহ কী করছেন পরীমনি!আর শরীফুল রাজ তার সংসার ভাঙার নেপথ্যে জনৈক ‘গডফাদার’-এর উপস্থিতি ইঙ্গিত করেন।

যাহোক,অবশেষে পরীমনিকে প্রকাশ্যে দেখা গেল। শৈত্যপ্রবাহের ভোর-সকালে পরীমনিকে দেখা গেল রাজধানীর একটি স্কুলে।এদিন সকাল সাড়ে ৭টায় রাজধানীর বিএএফ শাহীন স্কুলে পরীমনি হাসিমুখে হাজির।আর স্কুলের বাচ্চারাও পরীমনিকে হাসিমুখেই বরণ করে নিল।কিন্তু কেন?
স্কুলে পরীমনি

আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।বিশিষ্ট শিক্ষাবিদ,জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’থেকে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

শিশুতোষ এই চলচ্চিত্রের প্রচারেই পরীমনি হাজির হয়েছিলেন স্কুলে।নির্মাতা জুয়েল জানালেন,দারুণ একটা সময় কেটেছে শিশুদের সঙ্গে। টিমের পক্ষ থেকে বাচ্চাদের মধ্যে কলম ও ক্লাস রুটিন বিতরণ করা হয়,তার সঙ্গে ছিল টিফিন বক্স ও পেন বক্স।বসুন্ধরা নুডলসের পক্ষ থেকে এসব বিতরণ করা হয়।কেননা এই সিনেমার সঙ্গে যুক্ত রয়েছে বসুন্ধরা নুডলস।

পরীমনি শিশুদের উদ্দেশে বলছেন

পরীমনি শিশুদের উদ্দেশে বলেন,‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ তোমাদের (ছাত্র-ছাত্রী) জন্য সিনেমা।এ কথা জানাতেই আজ তোমাদের স্কুলে এসেছি।আশা করছি,তোমরা সবাই হলে গিয়ে আমাদের এ সিনেমাটি দেখবে।তোমাদের অনেক ভালো লাগবে।‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মতো একসঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা পরীমনি ও নায়ক সিয়াম আহমেদ।এর আগে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।

আরও খবর

Sponsered content