বিনোদন

মীমকে নতুন সাফল্যের হাতছানি দিচ্ছে!

  প্রতিনিধি ২৫ মে ২০২৩ , ২:৫৪:০১ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।ক্যারিয়ারে দারুণ সু-সময় পার করছেন বিদ্যা সিনহা মীম। গেল বছর ‘পরাণ’ ও ‘দামাল’ দুটি আলোচিত ছবিতে তিনি নজর কাড়েন।ছবি দুটির মাধ্যমে বছর জুড়ে সিনেপ্রেমীদের কাছে আলোচনায় তুঙ্গে ছিলেন লাক্স চ্যানেল আইয়ের এই তারকা।এ বছরটাও মীমকে নতুন সাফল্যের হাতছানি দিচ্ছে!

আগামী ঈদুল আজহায় সিনেমা এবং ওটিটি দুই মাধ্যমে পাওয়া যাবে মীমকে।সিনেমার পর্দায় তিনি দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ নিয়ে আসছেন।পাশপাশি ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মীমকে দেখা যাবে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’-এ।

ঈদ ঘনিয়ে আসায় শিগগিরই দুটি কাজ নিয়ে প্রচারণায় নামবেন এই লাস্যময়ী!দর্শকদের পাশাপাশি মীম মনে করেন, এই কাজ দুটি তার ক্যারিয়ারে নতুনমাত্রা আনবে। দুটি কাজই তার কাছে বহুল প্রত্যাশিত।

মীম জানান, গ্রাম থেকে একটি মেয়ে শহরে আসে তার স্বামীর সন্ধানে।পড়ে অ্যান্টি-টেররিজম ইউনিটের অতিরিক্ত এসপির সঙ্গে তার পরিচয় হয়।এরপর লোমহর্ষক সব ঘটনা ঘটতে থাকে ‘মিশন হান্টডাউন’-এ।আর অন্তর্জালে সাইবার সিকিউরিটি অফিসারের চরিত্রে অভিনয় করেছেন মীম।

যে দেশের সাইবার সিকিউরিটি সমস্যা অগ্রণী ভূমিকা পালন করে। মীম বলেন,এই চরিত্র এবং গল্পের প্লট একেবারে আমার কাছে যেমন নতুন তেমনি দর্শকরাও নতুন কনসেপ্ট দেখতে পাবেন।এই প্রথম কোনো সিনেমা করলাম যেখানে মুখে কোনো হাসি নেই।আমার চরিত্র পুরো সিনেমা জুড়ে স্ট্রেইট ফরোয়ার্ড কথাবার্তা বলে।আমি চেষ্টা করেছি,আমার জায়গা থেকে সর্বোচ্চ ভালো করার।আমাদের ফুল টিম নিজেদের সেরাটা দিয়েছে।

দাম্পত্য জীবন ও ক্যারিয়ার গুছিয়ে দারুণ এক সুসময় পার করছেন মীম।তিনি বলেন, ষআমি চাই কাজ দুটি যেন দর্শক দেখে।আমি চেষ্টার কমতি রাখিনি। দর্শকরা দেখে মতামত জানালে সবচেয়ে ভালো লাগবে।কারণ পরিশ্রম করে খুব বেছে জেনে বুঝে যে কাজগুলো করছি সেগুলো ভালো কাজ।

আরও খবর

Sponsered content