খেলাধুলা

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব নিয়েই কাজ শুরু করে দিয়েছেন-নাজমুল হাসান পাপন

  প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৪ , ৪:৪৬:২৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।পূর্ণ মন্ত্রী হিসেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব নিয়েই কাজ শুরু করে দিয়েছেন নাজমুল হাসান পাপন।

 

রোববার শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও প্রতিবন্ধি স্টেডিয়াম নির্মাণ এবং বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংস্কারের অগ্রগতি সম্পর্কে সংশ্লিষ্টদের সঙ্গে পর্যালোচনা সভায় বসবেন তিনি।

এছাড়া মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদে (এনএসসি) ৯ ক্রীড়া ফেডারেশন ও একটি সংস্থার কর্মকর্তাদের ডেকেছেন মত বিনিময়ের জন্য।

 

জানা গেছে,ওই দিন সাঁতার,অ্যাথলেটিক্স,শুটিং, আরচ্যারি,ভারোত্তোলন,ক্যারম,বাস্কেটবল,টেবিল টেনিস ও ভলিবল ফেডারেশন এবং বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সাধারণ সম্পাদকদের মতবিনিময়ের আমন্ত্রণ জানানো হয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে।সভাপতি,সাধারণ সম্পাদকের পাশাপাশি ৯ ফেডারেশন ও একটি সংস্থার একজন বাজেট সংশ্লিষ্ট কর্মকর্তা এবং একজন টেকনিক্যাল ব্যক্তিকেও উপস্থিত থাকতে বলা হয়েছে এই সভায়। মতবিনিময় সভায় ফেডারেশনগুলো নতুন ক্রীড়া মন্ত্রীকে তাদের সংকট ও সম্ভাবনার বিষয়গুলো উপস্থাপন করবে বলে বিশ্বস্ত সুত্র জানিয়েছে।

এই ফেডারেশনগুলো ও সংস্থার পর আগামীতে আরো কয়েকটি ফেডারেশন নতুন যুব ও মন্ত্রীর সঙ্গে মতবিনিময় সভায় আমন্ত্রণ পাবে বলেও সূত্রটি জানায়।

 

 

আরও খবর

Sponsered content