রাজনীতি

বাইডেনের পা ধরে কান্নাকাটি করলেও তিনি কারও সঙ্গে সেলফি তোলেন না-মেয়র তাপস

  প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২৩ , ১:৫৩:১৯ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সেলফি তোলা প্রসঙ্গে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস বলেছেন,যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের পা ধরে কান্নাকাটি করলেও তিনি কারও সঙ্গে সেলফি তোলেন না। সেখানে জো বাইডেন নিজের মোবাইল ফোন দিয়ে নিজের হাতে নিজে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এসে তার সঙ্গে সেলফি তুলেছেন।এ সেলফি বিশ্বে আমাদের মর্যাদা সর্বোচ্চ শিখরে নিয়ে গেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর একটি মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন মেয়র তাপস।

মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে শেখ হাসিনার সেলফির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে শেখ ফজলে নূর তাপস বলেন, ভারতে অনুষ্ঠিত জি-২০ সম্মেলনে বিশ্বের উন্নত রাষ্ট্রগুলোর রাষ্ট্র ও সরকারপ্রধানরা অংশ নিয়েছেন।জো বাইডেন তাদের কারো সঙ্গে সেলফি তো দূরের কথা,একটি ছবিও তোলেননি। অথচ সেই বাইডেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এসে বললেন,ম্যাডাম প্রাইম মিনিস্টার,আপনার সঙ্গে একটি সেলফি তুলতে চাই।’আমাদের প্রধানমন্ত্রী সম্মতি দেওয়ার পর বাইডেন নিজের মোবাইলে নিজের হাতে নিজেই আমাদের প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তুললেন।

তাপস বলেন,এ সেলফি বিশ্ব দরবারে আমাদের মর্যাদা সর্বোচ্চ শিখরে নিয়ে গেছে,তা কোনোদিন চেয়েও পাওয়া যেত না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন নিয়ে ইতিহাস রচনার আহ্বান জানিয়ে ডিএসসিসি মেয়র বলেন,শেখ হাসিনার জীবন নিয়ে ইতিহাস রচনার এখনই সময়।

আরও খবর

Sponsered content