সারাদেশ

যশোরে আটকে দেওয়া হচ্ছে খুলনাগামী বাস

  প্রতিনিধি ২১ অক্টোবর ২০২২ , ২:৩৬:২৪ প্রিন্ট সংস্করণ

যশোর প্রতিনিধি।।যশোর থেকে খুলনা রুটে চলছে না কোনো গণপরিবহন। এতে চরম দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ। শুক্রবার (২১ অক্টোবর) সকাল থেকে যশোর-খুলনা রুটে কোনো গণপরিবহন চলাচল করতে দিচ্ছেন না খুলনার পরিবহন শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা।

যশোরের পরিবহন শ্রমিকদের অভিযোগ, যশোর থেকে খুলনায় যাওয়ার পথে সকল বাস-মিনিবাসকে কখনো রাজারহাট আবার কখনো যশোরের নওয়াপাড়ায় আটকে দেওয়া হচ্ছে। এতে গন্তব্যে পৌঁছাতে চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।

সরেজমিনে যশোর কেন্দ্রীয় বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, ঢাকাসহ মেহেরপুর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরা জেলা থেকে ছেড়ে আসা যানবহনগুলো যশোর বাস টার্মিনাল পর্যন্ত এসে খুলনায় ঢুকতে না পেরে যাত্রীদের নামিয়ে দিচ্ছে।

যাত্রীরা বলছেন, ইজিবাইক, লেগুনা, সিএনজিতে করে ভেঙে ভেঙে যশোর থেকে খুলনায় যাতায়াত করতে হচ্ছে। গণপরিবহনগুলো যশোর টার্মিনাল পর্যন্ত আসলেও খুলনার দিকে আর যাচ্ছে না। ফলে যাতায়াতে অধিক ভাড়া গুনতে হচ্ছে যাত্রীদের।

যশোর থেকে খুলনার উদ্দেশ্যে যাওয়ার জন্য দীর্ঘ দেড় ঘণ্টা ধরে যশোর টার্মিনালে দাঁড়িয়ে থাকতে দেখা যায় মশিয়ার রহমান নামে এক বৃদ্ধকে। তিনি বলেন, সকাল ১০টা থেকে টার্মিনালে দাঁড়িয়ে আছি, খুলনায় মেয়ের বাড়িতে যাব। মেয়ে গর্ভবতী। কোনো গাড়ি নাই, হয়তো লেগুনা বা ইজিবাইকে ভেঙে ভেঙে যেতে হবে।

আরও খবর

Sponsered content