শিক্ষা

মদসহ’ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী আটক

  প্রতিনিধি ৪ আগস্ট ২০২৩ , ৫:৪২:১০ প্রিন্ট সংস্করণ

শাবি প্রতিনিধি।।মদসহ’ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী আটক হয়েছেন।

কোম্পানীগঞ্জ থানা পুলিশ জানায়,আটকদের কাছে ১৪ বোতল মদ পাওয়া গেছে।আটকের পর তারা পুলিশকে জানায়,বিশ্ববিদ্যালয়ের ‘সিনিয়র ভাইয়েরা’ মদ খেতে চাইলে তারা এগুলো আনতে যায়।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার ইসলামপুরের কালা সাদেক এলাকার একটি সড়কের টোল বক্সের সামনে থেকে তাদের আটক করা হয় বলে জানান ওই থানার উপপরিদর্শক আসাদুল ইসলাম।

আটকরা হলেন: ময়মনসিংহ সদর উপজেলার রাম বাবু রোডের সাজিদ সাকিব (২২) ও ঢাকার বাড্ডা থানা এলাকার পূর্ব বাড্ডা বড়টেকের পায়ড়া স্কুল রোডের মাহমুদ সাকিব (২১)।

তারা দুজনই শাহজালাল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কামরুজ্জামান চৌধুরী।

থানার উপপরিদর্শক আসাদুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন,রাতে আমরা টহল দিচ্ছিলাম। এমন সময় একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে ভোলাগঞ্জ সীমান্তের ১০ নম্বর থেকে তারা আসছিলেন।সন্দেহজনক মনে হওয়াতে অটোরিকশাটি আটক করলে তাদের সঙ্গে ব্যাগ ভর্তি মদের বোতল দেখতে পাই।’’

আটকদের বিরুদ্ধে মাদক আইনে কোম্পানিগঞ্জ থানায় মামলা হয়েছে বলে জানিয়েছেন থানার তদন্ত কর্মকর্তা সুরঞ্জিত তালুকদার।

তিনি জানান,আসামিদের শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

মামলার নথি থেকে জানা যায়,অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশে ভারতীয়সহ ১৪টি মদের বোতল ওই দুজন বহন করে নিয়ে যাচ্ছিলেন।পুলিশ অভিযান চালিয়ে তাদের কাছ থেকে এসব অবৈধ মাদকদ্রব্য জব্দ করে।”

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী বলেন, “বিষয়টি আমরা জেনেছি।এ ঘটনায় দুই শিক্ষার্থীর বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তদন্ত কমিটি করা হবে।তাদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের আরও কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।”

আরও খবর

Sponsered content