সারাদেশের খবর

বিয়ের গাড়ীর ফুল ছেঁড়াকে কেন্দ্র করে মারামারি আহত-৬

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২২ , ৬:৪৪:০৫ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি।।শেরপুরে বিয়ের গাড়ীতে সাজানো ফুল ছেঁড়াকে কেন্দ্র করে মারামারির ঘটনায় ছয়জন আহত হয়েছেন। ভাংচুর করা হয়েছে বিয়ে বাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল। গতকাল শুক্রবার ৭ অক্টোবর রাতে শহরের চাপাতলী মহল্লায় দুই শিশুর ঝগড়ার ঘটনায় এক বিয়েবাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন আক্কাস আলী, লতিফ মিয়া, রিয়াদ, সাফিয়া আক্তার, সোহান ও পিন্টু। তারা সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানায়, পৌরসভার চাপাতলী মধ্যপাড়া মহল্লায় জনৈক আমীর আলীর মেয়ের বিয়ে হচ্ছিল। সন্ধ্যা ৭টায় পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ থেকে বরযাত্রী আসে। পরে বাড়ির সামনে রাখা হয় বরযাত্রীর সাজানো একটি প্রাইভেটকার। কিন্তু ওই গাড়ীর ফুল ছেঁড়াকে কেন্দ্র করে প্রতিবেশী মৃত হাফিজুলের বাড়ির এক শিশুর সাথে বিয়েবাড়ির এক শিশুর ঝগড়া বাঁধে।

এ সময় হাফিজুরের দুই পুত্র রনি ও শফিকুলের সাথে বিয়েবাড়ির লোকদের সাথে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এসে দুই পক্ষকে মীমাংসার জন্য সালিশ বৈঠকে বসেন। সালিশ শুরুর কিছুক্ষণ পর আবারও উত্তেজিত হয়ে হাফিজুলের দুই পুত্র রনি ও শফিকুলসহ বেশ কয়েকজন এসে বিয়েবাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল ভাংচুর করে চলে যায়।

এসময় আহত হয় ছয়জন। খবর পেয়ে সদর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এদিকে পৌর কাউন্সিলর মো. আব্দুস সাত্তার জানান, হাফিজুলের দুই ছেলেসহ অন্যান্যরা এসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়েবাড়িতে হামলা চালিয়েছে। এসময় তাদের ফেরাতে গিয়ে আমিও আঘাত পেয়েছি।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content