সারাদেশ

বরিশাল-৬: বাকেরগঞ্জে প্রার্থিতা ফিরে পেলেন শামসুল আলম চুন্নু

  প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২৩ , ১২:১৫:০৯ প্রিন্ট সংস্করণ

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি।।আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রিটার্নিং অফিসারদের সিদ্ধান্তের বিরুদ্ধে করা আপিলের শুনানিতে প্রার্থিতা ফিরে পেয়েছেন বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদের তিনবার নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ শামসুল আলম চুন্নু।

রোববার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে আপিল শুনানি শুরু হয়ে চলে বিকেল চারটা পর্যন্ত।আপিল শুনানিতে সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।এসময় অন্য চার কমিশনারসহ ইসির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে শামসুল আলম চুন্নু বাকেরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে প্রার্থী হয়েছিলেন তবে বরিশাল রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে থেকে তার প্রার্থিতা বাতিল হয়।এরপর আপিল শুনানি শেষে তিনি প্রার্থিতা ফিরে পেয়েছে।

এ বিষয়ে শামসুল আলম চুন্নু বলেন,ভোট যুদ্ধে নামার আগে এটি একটি বড় বিজয় বলে মনে করছি।কারণ প্রার্থিতা বাতিলের খবর শুনে আমার নির্বাচনী এলাকায় সবাই স্তম্ভিত হয়ে পড়েছিলো।আজকে প্রার্থিতা ফিরে পাওয়ার খবর শুনে সবার মধ্যে আবার স্বস্তি ফিরে এসেছে।আশা করি একটি উৎসবমুখর পরিবেশে ভোট হবে।

তিনি বলেন,বিগত দিনগুলোতে আমি আমার নির্বাচনী এলাকার উন্নয়ন সাধ্যমত ভূমিকা রেখেছি।দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের বিপদে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। তিনবার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে উপজেলা বাসির সেবা করেছি।জনগণ আমাকে সংসদ নির্বাচনে সুযোগ দিলে তাদের জন্য ভালো কিছু করতে পারবো।ব্যক্তি জীবনে নিজের জন্য কিছু চাওয়ার নেই অনেক পেয়েছি।দ্বিতীয়বারের মতো উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব থেকে উপজেলা আওয়ামী লীগকে বিগত সময়ের চেয়ে আরো অনেক বেশি সুসংগঠিত করেছি। উপজেলা পর্যায় থেকে শুরু করে তৃণমূল নেতাকর্মীরা আমার সাথে আছে।জীবনের শেষ দিন পর্যন্ত উপজেলা বাসীর সেবা দিতে চাই,আশা করি তারা আমাকে নিরাশ করবেন না

আরও খবর

Sponsered content