রাজনীতি

গাজীপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ৫:৩১:৪৭ প্রিন্ট সংস্করণ

গাজীপুর প্রতিনিধি:- গাজীপুরের বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ সকল প্রকার দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি এবং ভোলা ছাত্রদল ও সেচ্ছাসেবক দলের নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ২৮ আগস্ট) বিকালে গাজীপুর সদর উপজেলা বিএনপির আয়োজনে ভাওয়াল মির্জাপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

গাজীপুর সদর উপজেলা বিএনপির সভাপতি আবু তাহের মুসুল্লীর সভাপতিত্বে ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বিজভীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন।

এ সময় বক্তব্য রাখেন, গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি ইব্রাহীম, সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইজাদুর রহমান মিলন, সাবেক জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজ, মির্জাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলুল হক মুসুল্লি, ভাওয়ালগড় ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, ভাওয়ালগড় ইউনিয়ন বিএনপির সাবেক আহ্বায়ক ইসলাম উদ্দিন, পিরুজালী ইউনিয়ন বিএনপির সভাপতি নাজিম বেপারী প্রমুখ।

আরও খবর

Sponsered content