সারাদেশ

বরিশাল-৬ আসন: নির্বাচনে জয়ী হলে জনগণকে দেয়া ওয়াদা রাখবো- মুক্তিযোদ্ধা চুন্নু

  প্রতিনিধি ৫ জানুয়ারি ২০২৪ , ১:৫৫:১৭ প্রিন্ট সংস্করণ

বরিশাল প্রতিনিধি॥জীবনের অস্তিত্ব আর যতদিন আছে, ততোদিন মানুষের সেবা করে যাবো।যেখানেই প্রচার-প্রচারণা করেছিলাম সেখানের জনগণদের এই ওয়াদা দিয়েছি।নির্বাচিত হলে জনগণকে দেয়া ওয়াদা সর্বপ্রথম রক্ষা করবো প্রতিবেদককে এমন কথা বলেছেন বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের ট্রাক মার্কা স্বতন্ত্র প্রার্থী বীর-মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু।তার সাথে থাকা বাকেরগঞ্জ উপজেলা আ.লীগের সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া বলেছেন,বর্তমান সরকারের আমলে দেশে উন্নয়নের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানের অনেক উন্নত হয়েছে।শহর ও গ্রামে আগের তুলনায় শিক্ষার হার বেড়েছে।

তাছাড়া পাশের ফলাফলে একধিকবার দেশ সেরা হয়েছে বরিশাল।এসব শিক্ষর্থীরা যখনই শুনে শামসুল আলম চুন্নু একজন বীর-মুক্তিযোদ্ধা,আ.লীগ নেতাসহ তার উপজেলায় উন্নয়নমূলক কাজ করেছেন।এসব শুনেই অধিকাংশ শিক্ষার্থীরা সেচ্ছায় চুন্নু ট্রাক প্রতীকের পক্ষ নিচ্ছে।

তিনি আরো বলেন,বরিশাল- ৬ আসনে ট্রাক প্রার্থী জনপ্রিয়তায় ও সমর্থন শীর্ষ অবস্থানে রয়েছে।আশা নয় বিশ্বাস করি,বিপুল ভোটে ট্রাক প্রতীকের জয় হবে।একইভাবে বাকেরগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও থানা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান মিজান বলেন,বীর-মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু ভালো মনের একজন মানুষ। জনগণ তাকে ভালোবাসে বলেই একই পদে পরপর তিনবার তাকে নির্বাচিত হয়েছিল।তার পক্ষে অবস্থান নিয়েছে বাকেরগঞ্জ সদর উপজেলাসহ অধিকাংশ ইউনিয়নের আ.লীগর নেতাকর্মী।তিনি মনে করেন,উপজেলার মতই জাতীয় সংসদ নির্বাচনেও জনগণ ট্রাক প্রতীকে ভোট দিয়ে মুক্তিযোদ্ধ চুন্নুকে জয়ী করবে।

৫ ডিসেম্বর শুক্রবার চরাদি, চরামদ্দি,ফরিদপুর ও নলুয়া সরেজমিন পরিদর্শনকালে দেখা যায়,চায়ের দোকান ও নানা ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘরের সামনে ট্রাক মার্কার পোস্টার লাগিয়ে জনগণ প্রার্থীর পক্ষের লোক বলে জনান দিচ্ছে। পাশাপাশি চায়ের দোকানগুলোতে আসা মানুষগুলো নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচনা ঝড় তুলেছে।তারা প্রার্থীদের বর্তমান ও অতীত কার্যক্রম নিয়ে চায়ের কাপে ঝড় তুলেছেন।আয়নাল খান,রাজিব হোসেন, রুবেল হাওলাদার ও শহিদুল ইসলামসহ ১০/১২ জনে বলছেন,যুদ্ধ করে এ দেশের মানুষদের স্বাধীনতা অর্জন করে দিয়েছিলেন চুন্নু মত হাজার হাজার মুক্তিযোদ্ধা।সেই মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের দল আ.লীগের সমর্থক হয়ে যুগ ধরে উপজেলা আ.লীগের সভাপতি ছিলেন।আবার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে হ্যাট্রিক অর্জন করেছেন চুন্নু।জনপ্রিয়তা না থাকলে তিন এতদূর পর্যন্ত এগিয়ে আসতে পারতেন না।তারা দেশ প্রেমিক চুন্নু সমর্থন বলে প্রকাশ্যে জানান দেয়।

আলোচনায় উঠে এসেছে,উপজেলা আ.লীগের সভাপতিসহ পরপর তিনবার উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন বীর-মুক্তিযোদ্ধা শামসুল আলম চুন্নু।তিনি রানিং চেয়ারম্যান পদ ছেড়ে হয়েছেন এমপি পদে স্বতন্ত্র প্রার্থী।সমর্থনে নির্বাচনী প্রচার-প্রচারণাও করছেন উপজেলা আ.লীগের অধিকাংশ নেতাকর্মী।জনসমর্থনে ট্রাক মার্কা রয়েছে অনেক এগিয়ে। অনেকেরই ধারণা,এ আসনটিতে বিপুল ভোটে জয় অর্জন করার সম্ভবনা রয়েছে মুক্তিযোদ্ধা চুন্নুর।কেননা,জনগণের কাছে ওয়াদাবদ্ধ হয়েছেন তিনি।

আরও খবর

Sponsered content