রাজনীতি

বরিশাল -৪ আসনে হেরেও নেতাকর্মী ও ভোটারদের পাশে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মিজানুর রহমান! 

  প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২৪ , ২:৪৪:১৪ প্রিন্ট সংস্করণ

মেহেন্দিগঞ্জ(বরিশাল) প্রতিনিধি।।বরিশাল -৪ আসনে নির্বাচনে হারার পর দলের নেতাকর্মী এবং ভোটারদের শান্তনা জানাতে বাড়ি বাড়ি গেলেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আলহাজ্ব মিজানুর রহমান।তিনি ভোটের পরের দিন থেকে শুরু করে পর্যায়ক্রমে বিরতিহীনভাবে হিজলা-মেহেন্দিগঞ্জ ও কাজীরহাট থানায় দলীয় নেতাকর্মী এবং ভোটারদের সাথে দেখা করেন এবং তাদের আগামীর জন্য উৎসাহী করে তুলেন।

 

দলীয় নেতাকর্মী এবং ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে খোজ খবর নেওয়া এবং তাদের শান্তনা দিয়ে উৎসাহিত করাকে বিরল দৃষ্টান্ত বলে মন্তব্য করেছেন সচেতন মানুষ।অনেকের মতে স্বাধীনতার পর এই আসনে নির্বাচনে পরাজিত হওয়ার পর পর ভোটারদের মাঝে ছুটে আসার নজির নেই।তবে সেই নজির দেখালেন জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এর আহবায়ক কমিটির সদস্য বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য আলহাজ্ব মিজানুর রহমান।এর ফলে তিনি একজন আদর্শ নেতার পরিচয় দিলেন।তার মহতি উদারতায় দলের নেতাকর্মীরা মহাখুশি এবং উৎসাহিত হয়েছেন বলে জানান মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু মুসা ও সাধারণ সম্পাদক আক্কাস আলী সিকদার।

 

এছাড়াও দলীয় নেতাকর্মীদের মনোবল চাঙ্গা এবং গতিশীল করতে একাধিক আলোচনা সভাও করেন মিজানুর রহমান।দল এবং সাধারণ মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করার কথা বলেন মিজানুর রহমান। তিনি আরও বলেন, ‘আমি আমার নির্বাচনী এলাকায় চষে বেড়িয়েছি।আমার এই জনগণের জন্য নিজেকে উজাড় করে দিতে রাজি আছি। কোনো কিছু আমাকে দাবায়ে রাখতে পারবে না।তিনি নির্বাচনী এলাকার সকলের মঙ্গল কামনা করেন।

আরও খবর

Sponsered content