চাকরির খবর

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

  প্রতিনিধি ৩ জুলাই ২০২৩ , ১১:৫০:৫৬ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিবেদক।।প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে।প্রতিষ্ঠানটি তাদের অধীন উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর উপজেলা পর্যায়ে লোকবল নিয়োগ দেবে।রাজস্ব খাতভুক্ত দুই ক্যাটাগরির পদে মোট ৭০৭ জনকে নিয়োগ দেবে।আবেদন গ্রহণ চলবে ১৯ জুলাই ২০২৩,বিকাল পাঁচটা পর্যন্ত।

১. পদের নাম:-অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা:-২৬৫,গ্রেড:-১৬,বেতন স্কেল:-৯,৩০০-২২,৪৯০ টাকা।যোগ্যতা:-এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে দক্ষতা; কম্পিউটারে মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে যথাক্রমে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে। কম্পিউটার ওয়ার্ড প্রসেসিং,ই-মেইল, ফ্যাক্স মেশিন ইত্যাদি চালনায় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।

২. পদের নাম:-অফিস সহায়ক,পদসংখ্যা:-৪৪২,গ্রেড:-২০,
বেতন স্কেল:-৮,২৫০-২০,০১০ টাকা,যোগ্যতা:-এসএসসি বা সমমান পাস।বয়সসীমা:-২০ জুন ২০২৩ তারিখে ১৮ থেকে ৩০ বছর। কোটায় ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।২৫ মার্চ ২০২০ তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলেও আবেদনের সুযোগ রয়েছে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা http://bnfe.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আরও জানতে বিজ্ঞপ্তিটি দেখুন এখানে।

আবেদন ফি: ১ নম্বর পদের জন্য ২০০ টাকা,টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ২ নম্বর পদের জন্য ১০০ টাকা,টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা।

আরও খবর

Sponsered content