সারাদেশ

বরিশাল শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার উদ্বোধন

  প্রতিনিধি ১২ ডিসেম্বর ২০২২ , ৩:০২:১৭ প্রিন্ট সংস্করণ

বরিশাল জেলা প্রতিনিধি॥ ‘ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২২’ এর উদ্বোধনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যােগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর-এর আয়োজনে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি) হল অব ফেম রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি ভিডিও কনফারেন্সের মাধ্যেমে বরিশাল শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারসহ রাজশাহীর ৩ স্থানে দেখানো হয়।অনুষ্ঠানে প্রধান ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা,বিশেষ অতিথি ছিলেন ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ কে এম রহমতুল্লাহ এমপি।অনুষ্ঠানটির শুভ উদ্বোধন’র পর প্রধান ও বিশেষ অথিতির বক্তব্য রাখেন।

পুরো অনুষ্ঠানটি বরিশাল শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে বসে দেখেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান,বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান,বরিশাল জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন,বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম,বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলামসহ উপস্থিত ছিলেন সামাজিক রাজনৈতিক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-সচিব ড.মোঃ মিজানুর রহমান ও বরিশাল শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার’র উপ-প্রকল্প পরিচালক (উপ-সচিব) মোঃ মিজানুর রহমান।

আরও খবর

Sponsered content