সারাদেশ

বরিশাল জেলার সেরা অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন মেহেন্দিগঞ্জের ওসি মোঃ ইয়াছিনুল হক

  প্রতিনিধি ১০ জানুয়ারি ২০২৪ , ১:২২:২৯ প্রিন্ট সংস্করণ

মেহেন্দিগঞ্জ (বরিশাল) প্রতিনিধি।।বরিশাল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন মেহেন্দিগঞ্জ থানার বর্তমান অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক। মেহেন্দিগঞ্জ থানায় আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে তার অবদান অনস্বীকার্য ছিল বলে তিনি এই শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের স্বীকৃতি পেলেন।

 

ডিসেম্বর ২০২৩ সালের সামগ্রিক পারফর্মেন্সের ভিত্তিতে বরিশাল জেলার ১০ টি থানার মধ্যে মেহেন্দিগঞ্জ থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়েছে।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে সম্পন্ন করা,মামলা নিষ্পত্তি,ওয়ারেন্ট তামিল,মাদক উদ্ধার, ডাকাতি প্রস্তুতির আসামী গ্রেফতার ও অস্ত্র উদ্ধারসহ সামগ্রিক পারফর্মেন্সের ভিত্তিতে পয়েন্ট ভিত্তিক মুল্যায়ন করা হয়।

উক্ত পারফরম্যান্স মূল্যায়নে মেহেন্দিগঞ্জ সার্কেল, বরিশালের সিনিয়র সহকারী পুলিশ সুপার জিএম, মাজারুল ইসলামকে বরিশাল জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার এবং মেহেন্দিগঞ্জ থানার চৌকস অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হককে বরিশাল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ঘোষণা করা হয়েছে।

 

এস আই মিঠু আহম্মেদকে এবং এসআই মোঃ হাসানকে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করা হয়েছে।

 

এদিকে বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম, বিপিএমসহ জেলার উর্ধ্বতন কর্মকর্তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক এবং মেহেন্দিগঞ্জ থানার সকল জনগনকে বিভিন্নভাবে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি।একই সাথে শ্রেষ্ঠ সার্কেল,শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ,শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করা এবারই প্রথম মেহেন্দিগঞ্জ থানায়।

 

এ বিষয় মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক এই প্রতিবেদককে মুঠোফোনে জানান, বরিশাল পুলিশ সুপার মহোদয আমাকে যোগ্য মনে করে এই স্বীকৃতি দিয়েছেন।আমি প্রতিটা সময মেহেন্দিগঞ্জ বাসীর যেকোনো সুবিধা-অসুবিধায পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো।আমাকে যে কোন অসুবিধার কথা জানালে সাথে সাথে মেহেন্দিগঞ্জ বাসির সেই অসুবিধা লাঘব করার আপ্রাণ চেষ্টা করব।

 

ওসির এই স্বীকৃতি লাভকে মেহেন্দিগঞ্জ বাসীর সম্মান ও মর্যাদা আরো সুদৃঢ হয়েছে বলে মনে করেন মেহেন্দিগঞ্জের সুধীজনেরা

আরও খবর

Sponsered content