বিনোদন

বন্ধুর সঙ্গে স্বামীকে ধরে পেটাচ্ছেন এক নারী!

  প্রতিনিধি ১৪ অক্টোবর ২০২২ , ১২:২১:৩২ প্রিন্ট সংস্করণ

বিনোদন ডেস্ক রিপোর্ট।।পরকীয়া প্রেমিকার সঙ্গে শপিংয়ে গেছেন স্বামী। আর তা দেখে ক্ষেপে গিয়ে মারধর শুরু করেছেন স্ত্রী। সঙ্গে যোগ দিয়েছেন তার আত্মীয়রাও। সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে ভারতের গজিয়াবাদে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে জানা যায়, স্বামীর সঙ্গে ঝগড়া করে কয়েকদিন থেকে বাবার বাড়ি গিয়ে থাকছিলেন স্ত্রী।

গতকাল বৃহস্পতিবার ১৩ অক্টোবর করবা চৌথ উপলক্ষে মায়ের সঙ্গে গজিয়াবাদ মার্কেটে শপিংয়ে যান তিনি। সেখানে গিয়ে দেখতে পান, তার স্বামী আরেক নারীকে নিয়ে কেনাকাটা করতে গেছেন। আর তা দেখেই বেজায় ক্ষেপে যান স্ত্রী। স্বামীর জামার কলার ধরে রীতিমতো মারধর শুরু করেন তিনি।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এ ঘটনার ভিডিও। এতে দেখা যায়, কয়েকজন আত্মীয় বা বন্ধুর সঙ্গে স্বামীকে ধরে পেটাচ্ছেন এক নারী। এক পর্যায়ে সেই প্রেমিকা প্রেমিককে উদ্ধার করতে গেলে মারধরের শিকার হন তিনিও।

এ সময় আশপাশে প্রচুর লোকের ভিড় জমে যায়। দোকানদারকে বারবার চিৎকার করে বলতে শোনা যায়, ‘বাহার, বাহার’। অর্থাৎ, যা করার বাইরে গিয়ে করুন। জানা গেছে, স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন সেই স্ত্রী। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও খবর

Sponsered content