সারাদেশের খবর

বগুড়ায় প্রবাসীর স্ত্রী স্বর্নালংকার ও নগদ অর্থ নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৩ , ২:৩৬:৪৫ প্রিন্ট সংস্করণ

বগুড়া প্রতিনিধি।।বগুড়ার আদমদীঘিতে এক প্রবাসীর ৬০ হাজার টাকা, ৩৫ হাজার টাকার ১টা স্মার্টফোন ও আড়াই ভরি স্বর্ণালংকার নিয়ে স্ত্রী মদিনা খাতুন(২২) উধাও হওয়ার চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে।

এ ঘটনায় গত ১৫ ফেব্রুয়ারী আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগির ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়,আদমদীঘির হরিনমারা গ্রামের সৌদি প্রবাসী জনৈক এর বাড়ি হইতে অসুস্থতার অজুহাতে গত ১০/০২/২৩ইং তারিখে আনুমানিক সকাল ১০ঘটিকায় ৬০হাজার টাকা, আড়াই ভরি ওজনের স্বর্ণালংকার ও ৩৫হাজার টাকা মূল্যের ১টি স্মার্ট ফোন নিয়ে উপজেলার চাপাপুরে অবস্থিত তার বাবা মোঃ গোফ্ফার আলীর বাড়ির উদ্দেশ্যে গমন করে।

পরের দিন সকালে সৌদি প্রবাসীর ১ম স্ত্রীর ছেলে সন্তান তার ছোট মাকে একাধিক বার কল করে না পেয়ে বিকালে তার নানার বাড়ীতে সরেজমিনে দেখা করতে গিয়ে দেখা পাননি। তখন তার নানা নানী জানান,আমরা তাকে সরেজমিনে ও ফোনে খোঁজাখুঁজি করে না পেয়ে বিভিন্ন নিকট ও দূরবর্তী আত্মীয়-স্বজনের নিকট খোঁজখবর নেয় কিন্তু তার কোন সন্ধান পাওয়া যায়নি।বাবার বাড়ি থেকে সে(মদিনা খাতুন) নিখোঁজ।বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে গত ১৫ ফেব্রুয়ারী আদমদীঘি থানায় এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ করেন এই ভুক্তভোগি সৌদি প্রবাসীর ছেলে।

এ ব্যাপারে ভুক্তভোগি সৌদি প্রবাসী নিজে আমাদের বগুড়া প্রতিনিধির মুঠোফোনে জানান,তার স্ত্রী মদিনা খাতুন পরকিয়ার বলি।এ দেশে অনেকের সাথে ফোনে কথা বলে জানতে পারে যে,ময়মনসিংহ সদর উপজেলার মামুন নামের এক ছেলের সাথে পরকিয়ায় লিপ্ত ছিলো তার স্ত্রী মদিনা খাতুন।তার বাবার বাড়ি থেকে ওই ছেলে(মামুন) এর সাথেই সে উধাও হয়েছে বলে খোঁজ নেন তিনি।

এ ব্যাপারে আদমদীঘি থানার এসআই নাজমুল হোসেন বলেন,আমরা এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি।

আরও খবর

Sponsered content