অপরাধ-আইন-আদালত

ফরিদপুরে বাড়িওয়ালার ভাই রাজু হত্যা মামলায় নির্মাণ শ্রমিক জসিমকে মৃত্যুদণ্ড

  প্রতিনিধি ৫ মার্চ ২০২৩ , ৩:০১:৫৪ প্রিন্ট সংস্করণ

ফরিদপুর জেলা প্রতিনিধি।।ফরিদপুরে বাড়িওয়ালার ভাই রাজু হত্যা মামলায় নির্মাণ শ্রমিক জসিমকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।একই সঙ্গে অর্থ আত্মসাৎ মামলায় ছয় মাসের জেল ও অনাদায়ে ২০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।

রোববার (৫ মার্চ) দুপুর ১২টার দিকে আসামির উপস্থিতিতে জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিজ্ঞ বিচারক অশোক কুমার দত্ত এই রায় ঘোষণা করেন।

মামলা সূত্রে জানা গেছে,জেলার মধুখালী উপজেলার মাঝিকান্দি দাসপাড়া গ্রামের সুমন কুমার সাহার বাড়ির বিল্ডিং নির্মাণ কাজের দেখা শোনা করতো তার ছোট ভাই রাজু কুমার সাহা।রাতে একা থাকতে সমস্যা বলে নির্মাণ শ্রমিক জসিম বাড়ির মালিকের ছোট ভাই রাজু কুমার সাহা(২৫)কে ডেকে নেয় ও ২০২১ সালের ২ জানুয়ারি রাতেই তাকে হত্যা করে।পরে লাশ বস্তাবন্দি করে নির্মানাধীন ভবনের পেছনে শ্রমিকদের ব্যবহৃত টয়লেটের মধ্যে ফেলে পালিয়ে যায়।এই ঘটনায় পরদিন নিহতের মা অরুনা রানী সাহা বাদী হয়ে মধুখালী থানায় হত্যা মামলা দায়ের করে।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম এর আদালতের রাষ্ট্রে পক্ষের অতিরিক্ত কৌশলী(এপিপি) অ্যাডভোকেট নওয়াব আলী মৃধা বলেন,নিহত রাজুর হাতে স্বর্ণের আংটি, ব্রেসলেট,দামী মোবাইল ছিল এবং নগদ অর্থ এইসব আত্মসাৎ করার উদ্যেশ্যেই জসীম রাজুকে হত্যা করে।

আরও খবর

Sponsered content