অপরাধ-আইন-আদালত

পাসপোর্ট অফিসের ১৪ দালালকে আটক

  প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:৫৪:৪৬ প্রিন্ট সংস্করণ

কেরানীগঞ্জ(ঢাকা)প্রতিনিধি।।ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ পাসপোর্ট অফিসের ১৪ দালালকে আটক করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠিয়েছে।রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে এ অভিযান হয়।এছাড়া একজনকে অর্থ জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।

র‌্যাব-১০ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ মাজহারুল ইসলাম জানান,ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় যাত্রাবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসে সাধারণ মানুষকে বিভিন্ন প্রকার হয়রানি ও প্রতারণা করার অপরাধে দালাল চক্রের ১৫ জনকে আটক করা হয়েছে।এদের মধ্যে ওবাইদুল(৩৮),পলাশ(৪০),ইব্রাহিম(৩২),মো. রিপন(২৪), রওশন(৪৮),দিলদার(৫৮),শ্রী গোবিন্দ(৩৫),মো. হাবিবুর (৩৩),লিটন(৩৮) ও জাহিদুল(৩৪)নামের ১০জনকে ১৫দিন করে এবং মো. নাসির(৫৪),মনির(২৮),ফয়সাল (৩৮) ও হাসমত(৪০) নামের ৪ জনকে ৩০ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।ও জাকারিয়া নামের একজনের নিকট হতে ২০০ টাকা জরিমানা আদায় করেন।

কারাদন্ডপ্রাপ্ত আসামিদেরকে ম্যাজিস্ট্রেটের আদেশে ১৪ জন দন্ডপ্রাপ্ত দালালকে ঢাকা কেন্দ্রীয় কারাগার পাঠিয়েছে।

র‌্যাব-১০ অফিসার ইনচার্জ অতিরিক্ত ডিআইজি ফরিদ উদ্দিন জানান,দালাল চক্রটি বেশ কিছুদিন ধরে পাসপোর্ট অফিসে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে প্রতিদিন হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছিল।

আরও খবর

Sponsered content