অপরাধ-আইন-আদালত

টেকনাফের ছেড়া দ্বীপে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মদ উদ্ধার

  প্রতিনিধি ২০ নভেম্বর ২০২২ , ১১:৫৪:১৭ প্রিন্ট সংস্করণ

কক্সবাজার জেলা প্রতিনিধি।।টেকনাফের সেন্টমার্টিন ছেড়া দ্বীপে পৃথক অভিযান চালিয়ে ১,১২০ বোতল বিদেশি মদ ২১০ ক্যান বিয়ার ও ৭ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড।

রবিবার (২০ নভেম্বর ) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আনুমানিক সাড়ে ৩টার দিকে বাংলদেশ কোস্ট পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন সেন্টমার্টিন কর্তৃক ছেঁড়া দ্বীপ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন ছেঁড়া দ্বীপে বনের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৭১টি প্লাস্টিকের বস্তা দেখতে পাওয়া যায়। বস্তাগুলো তল্লাশি করে ১,১২০ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। এসময় জব্দকৃত বস্তাগুলোর প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

অন্যদিকে টেকনাফের বড়ইতলী এলাকা থেকে টেকনাফের উদ্দশ্যে আসার সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে ২১০ ক্যান বিয়ার উদ্ধার সহ ৭ হাজার পিস ইয়াবা জব্দ করেন বলে জানান এই কর্মকর্তা।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত মদ বিয়ার ও ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

আরও খবর

Sponsered content